Baduria Minor Girl Rape: খেলনার টোপ দিয়ে বাগানে 'ডাক', নির্জনে নাবালিকার 'চরম ক্ষতি' করল পাড়ার কাকু

অভিযোগ, একটি নির্জন জায়গাতে ওই ব্যক্তি ছাত্রীর খেলনা কেড়ে নেয়। কথা শুনলে তবেই খেলনা ফেরত দেবে বলে জানায়। 

Updated By: Apr 4, 2022, 04:21 PM IST
 Baduria Minor Girl Rape: খেলনার টোপ দিয়ে বাগানে 'ডাক', নির্জনে নাবালিকার 'চরম ক্ষতি' করল পাড়ার কাকু

নিজস্ব প্রতিবেদন: ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী এক ব্যাক্তির বিরুদ্ধে। পালিয়ে যাওয়ার সময় অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বাদুড়িয়ার পূর্বজয়নগর গ্রামে।

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, রবিবার দুপুর ১২টা নাগাদ নির্জন রাস্তা দিয়ে যাচ্ছিল ষষ্ঠ শ্রেনীর ওই ছাত্রী। যার বয়স ১১ বছর। অভিযোগ, মাঝ রাস্তায় একটি নির্জন জায়গাতে অভিযুক্ত ওই ব্যক্তি তার হাতে থাকা খেলনা কেড়ে নেয়। তার কথা শুনলে তবেই খেলনা ফেরত দেবে বলে জানায়। খেলনা ফেরত দেওয়ার টোপ দিয়ে ষষ্ঠ শ্রণির ওই ছাত্রীকে একটি নির্জন বাগানে নিয়ে যায় অভিযুক্ত। অভিযোগ, সেখানে নাবালিকার উপর যৌন নির্যাতন শুরু করে সে এবং এরপর ধর্ষণ করে। ছাত্রী বাধা দিলে মুখ চেপে খুনের হুমকিও দেয় অভিযুক্ত।

জানা গিয়েছে, ধ্বস্তাধস্তির সময়ে মুখ থেকে হাত সরে গেলে মেয়েটির চিৎকার করে। তখন আশপাশের লোক ঘটনাস্থলে চলে যায়। তা দেখে অভিযুক্ত পালায়। ঘটনার পর ওই নাবালিকা বাড়ি ফিরিয়ে নিয়ে যায় পরিবারের লোকেরা। তখনই তাঁর উপর হওয়া অত্যাচারের বর্ণনা জেয় নাবালিকা। 

বিষয়টি জানার পর  নাবালিকার পরিবার বাদুড়িয়া থানা প্রতিবেশী ব্যক্তি প্রসেনজিৎ সরকারের নামে ধর্ষণের অভিযোগ দায়ের করে। পালানোর সময় রবিবার রাতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। অভিযুক্তকে সাত দিনের পুলিসি হেপাজাত চেয়ে বসিরহাট মহকুমার আদালতে তোলা হয়েছে। 

আরও পড়ুন: Dowry Torture: 'পণের টাকা না মেটালে মা হতে পারবে না,' ভালোবেসে বিয়েতে 'ফতোয়া', চরম পরিণতি যুবতীর

আরও পড়ুন: Bandel Wife Murder: "ওকে মারতে চাইনি..." পরপুরুষে 'আসক্তি'? তৃতীয় স্ত্রীকে খুন করে ধরা দিল স্বামী

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.