লকডাউনে চায়ের দোকানে আড্ডা, পাড়ার মোড়ে নেশা! জটলা হঠাতে গিয়ে মার খেল পুলিস

গোয়ালতোড়ে আক্রান্ত হন ১ এসআই সহ ২ কনস্টেবল। ভাঙড়েও আহত হন বেশ কয়েকজন পুলিসকর্মী।

Updated By: Apr 2, 2020, 01:54 PM IST
লকডাউনে চায়ের দোকানে আড্ডা, পাড়ার মোড়ে নেশা! জটলা হঠাতে গিয়ে মার খেল পুলিস

নিজস্ব প্রতিবেদন : করোনা মোকাবিলায় দেশজুড়ে চলছে লকডাউন। যত্রতত্র অবৈধ জমায়েত করা সম্পূর্ণ নিষিদ্ধ রাজ্য তথা দেশজুড়ে। সেই অবৈধ জমায়েত হঠাতে গিয়েই আক্রান্ত হল পুলিস। মারধরের পাশাপাশি ভাঙচুর করা হয়েছে পুলিসের গাড়িও। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ের মহারাজপুর এলাকায়।

অভিযোগ, বুধবার রাতে এলাকার চা দোকানে জমায়েত করেন স্থানীয়রা। চলছিল দেদার আড্ডা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গোয়ালতোড় থানার পুলিস। অবৈধ জমায়েত হটাতে গেলে প্রথমে স্থানীয়দের সঙ্গে বচসা বাধে পুলিসকর্মীদের। এরপরই পুলিসের সঙ্গে খণ্ডযুদ্ধে জড়িয়ে পড়েন এলাকাবাসী। পুলিসকর্মীদের ঘিরে ধরে ব্যাপক মারধর করা হয়। গ্রামবাসীদের মারে আহত হন ১ এসআই সহ ২ কনস্টেবল।

পুলিসকর্মীদের ও গাড়ি লক্ষ্য করে ব্যাপক ইটবৃষ্টি করা হয় বলেও অভিযোগ। ক্ষিপ্ত জনতাকে ছত্রভঙ্গ করতে পাল্টা লাঠিচার্জ করে পুলিসও। এরইমধ্যে গোয়ালতোড় থানার আইসি-র গাড়ি সহ পুলিসের ২টি গাড়ি ভাঙচুর করেন স্থানীয়রা। পরিস্থিতি সামাল দিতে এলাকায় পৌঁছয় বিশাল পুলিসবাহিনী। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

শুধু গোয়ালতোড় নয়, লকডাউন নিয়ে সচেতন করতে গিয়ে এলাকাবাসীর হাতে পুলিস আক্রান্ত হওয়ার ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার ভাঙড়েও। ভাঙড়ের  লেদার কমপ্লেক্স থানার কুলবেড়িয়া এলাকায় জটলা করেছিল কিছু যুবক। সূত্র মারফত পুলিস খবর পায় যে, একদল যুবক পাড়ার মোড়ে জটলা করে নেশা করছে।

সেই জটলা হঠাতে গেলে পুলিসকে ঘিরে ধরে মারধর ও গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। আহত হন বেশ কয়েকজন পুলিশকর্মী। আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

.