তালা নার্সিং সুপারিনটেনডেন্টের ঘরে, চাঞ্চল্য হুগলি ইমামবাড়া সদর হাসপাতালে

বিষয়টি জেলা স্বাস্থ্য দপ্তরকে জানানো হয়েছে।

Updated By: May 25, 2021, 08:44 PM IST
তালা নার্সিং সুপারিনটেনডেন্টের ঘরে, চাঞ্চল্য হুগলি ইমামবাড়া সদর হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: নার্সিং  সুপারিনটেনডেন্টের ঘরে তালা হাসপাতাল সুপারের। ঘটনায় ক্ষোভের বাতাবরণ নার্সদের মধ্যে। মঙ্গলবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হুগলি ইমামবাড়া সদর হাসপাতালে। 

হাসপাতাল সুপারের বক্তব্য, তিনি রাউন্ডে বেরিয়ে ওই ঘরে কেউ নেই দেখে তালা দিয়ে দেন। আর নার্সিং সুপারিনটেনডেন্টের বক্তব্য, তিনি ওয়ার্ডরুমে গিয়েছিলেন, ফিরে দেখেন ঘরে তালা! 

আরও পড়ুন: এখনও আসেনি Yaas, কয়েক মিনিটের ঘূর্ণির দাপটেই চুঁচুড়ায় আতঙ্ক, দেখুন ভিডিও

হুগলি ইমামবাড়া সদর হাসপাতালের দ্বিতলে রয়েছে নার্সিং সুপারিনটেনডেন্ট শিপ্রা দাসের অফিসঘর। ওই ঘরে শিপ্রাদেবী ছাড়াও সহযোগী নার্সরা ডিউটি করেন। কিন্তু শিপ্রার বক্তব্য, ওয়ার্ডরুম থেকে ফিরে এসে দেখি, ঘরের দরজা বন্ধ, তালা ঝুলছে। খোঁজ নিয়ে পরে জানতে পারি, হাসপাতাল সুপার উজ্জ্বলেন্দুবিকাশ মণ্ডল নিজের হাতে ওই ঘরে তালা দিয়েছেন। কাউকে কিছু জিজ্ঞাসা না করে এভাবে ঘরে তালা দেওয়ায় আমরা অপমানিত বোধ করছি। বিষয়টি আমরা জেলা স্বাস্থ্য দপ্তরকে জানিয়েছে।

হাসপাতাল সুপারের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি অবশ্য বলেন, ওই ঘরে নার্সদের ডিউটি করার কথা। আজ হাসপাতালে রাউন্ডে বেরিয়ে দেখি, ওই ঘরে কেউ নেই। ঘরের মধ্যে রয়েছে গুরুত্বপূর্ণ নথিপত্র। তাই আমি দরজায় তালা দিয়েছিলাম।

আরও পড়ুন: ধেয়ে আসছে Yaas, শক্তি বাড়িয়ে আগামী ৬ ঘণ্টায় হবে আরও ভয়ঙ্কর

.