Abhishek Banerjee: ক্ষমতায় এলে ৫০ কোটি ব্যয়ে তৈরি হবে সেতু! প্রচারে দাবি অভিষেকের

Lok Sabha Election: ডায়মন্ড হারবারের তৃণমূল প্রার্থী বলেন, মালবাজার ব্লক এবং ক্রান্তি ব্লক এর মধ্যে যোগাযোগকারী সেতুর দাবি রয়েছে দীর্ঘ দিনের। এই এলাকায় চেল নদীর ওপর সেতু তৈরি হলে দুটি ব্লকের প্রায় এক লক্ষ কুড়ি হাজার মানুষ উপকৃত হবে।

Updated By: Apr 13, 2024, 10:38 AM IST
Abhishek Banerjee: ক্ষমতায় এলে ৫০ কোটি ব্যয়ে তৈরি হবে সেতু! প্রচারে দাবি অভিষেকের
ফাইল ছবি

অরূপ বসাক: ভোটে জয়ী হওয়ার পর পরই মাল ব্লকে ১৫০ কোটি টাকা ব্যয়ে চেল সেতু হবে, দাবি অভিষেক বন্দ্যোপাধ্যায়। জলপাইগুড়ি লোকসভা আসনের প্রার্থী ড. নির্মল চন্দ্র রায়ের সর্মথনে ধূপগুড়িতে শুক্রবার জনসভা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জনসভায়  এদিন রাজ্য সরকারের উন্নয়নয়ের মূল্যায়ণ তুলে ধরেন।

আরও পড়ুন, Poila Baisakh Weather: ঝড়বৃষ্টি কি মাটি করবে পয়লা বৈশাখের উৎসব? কেমন কাটবে নতুন বছরের প্রথম দিন?

ডায়মন্ড হারবারের তৃণমূল প্রার্থী বলেন, মালবাজার ব্লক এবং ক্রান্তি ব্লক এর মধ্যে যোগাযোগকারী সেতুর দাবি রয়েছে দীর্ঘ দিনের। এই এলাকায় চেল নদীর ওপর সেতু তৈরি হলে দুটি ব্লকের প্রায় এক লক্ষ কুড়ি হাজার মানুষ উপকৃত হবে। এই সেতু তৈরি করতে খরচ হবে ১০০ থেকে দেড়শ কোটি টাকা।

তিনি আরও বলেন, এই এলাকায় চেল সেতুর দাবি দীর্ঘদিনের। তাই এবার ড. নির্মল চন্দ্র রায় জয়ী হলে এই সেতু তৈরি করা হবে। পাশাপাশি নির্মল চন্দ্র রায়ের হাত দিয়েই এই সেতুর শিলান্যাস হবে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ধুপগুড়িতে জনসভায় এই বক্তব্যে খুশির হাওয়া মাল ও ক্রান্তি ব্লকের মানুষের মধ্যে।

এলাকার বাসিন্দা, তথা পদ্মশ্রী, বাইক অ্যাম্বুলেন্স দাদা করিমুল হক বলেন, আজ খুব আনন্দের দিন। এই সেতু হলে বহু মানুষের উপকার হবে। বিশেষ করে চিকিৎসা জন্য খুব সুবিধা হবে এই সেতু। ক্রান্তি ব্লকে রোগীদের মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যেতে খুব অসুবিধা হয়। ঘুর পথে অনেক সময় নিয়ে যেতে হয়।এই সেতু হয়ে গেলে খুব সময়ে মালবাজারে পৌঁছন সহজ হবে।

আরও পড়ুন, Abhishek Banerjee: '৪৮ ঘণ্টার মধ্যে দুর্গতদের ১ লক্ষ ২০ হাজার টাকা', জলপাইগুড়িতে ঘোষণা অভিষেকের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.