Dev-Hiran: চাকরির জন্য ৯ লাখ! ভাইরাল দেবের কল রেকর্ড, বিস্ফোরক হিরণ

Lok Sabha Election 2024: কল রেকর্ডকে ট্যুইট করে ঘাটালের তৃণমূল প্রার্থী দেবকে খোঁচা হিরণের। কল রেকর্ডের এক প্রান্তের গলা দেবের বলে দাবি হিরণের। যদিও অডিয়োর সত্যতার কথা অস্বীকার দেবের। কল রেকর্ডকে ঘিরে জোর শোরগোল ঘাটাল মহকুমা জুড়ে।

Updated By: May 17, 2024, 11:13 AM IST
Dev-Hiran: চাকরির জন্য ৯ লাখ! ভাইরাল দেবের কল রেকর্ড, বিস্ফোরক হিরণ
ফাইল ছবি

চম্পক দত্ত: ফের ভাইরাল কল রেকর্ড! চাকরি পাওয়ার আশায় দেওয়া টাকা ফেরানোর আবেদন প্রতারিতর, এমনই কল রেকর্ড ভাইরাল! কল রেকর্ডকে ট্যুইট করে ঘাটালের তৃণমূল প্রার্থী দেবকে খোঁচা হিরণের। কল রেকর্ডের এক প্রান্তের গলা দেবের বলে দাবি হিরণের। যদিও অডিয়োর সত্যতার কথা অস্বীকার দেবের। কল রেকর্ডকে ঘিরে জোর শোরগোল ঘাটাল মহকুমা জুড়ে। ঘাটাল লোকসভায় ভোটের লাইনে দাঁড়াতে আর মাত্র হাতে গুনে দিন সাতেক বাকি। তারই আগে এই কল রেকর্ড শাসক শিবিরের অস্বস্তি যে আরও বাড়াবে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন, Malda Lightning Strike: মাত্র দুই মাস আগে বিয়ে হয়েছিল! তবে শেষরক্ষা হল না...

ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ যে কল রেকর্ড নিজের এক্স হ্যান্ডেলে শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে এক মহিলা এক ব্যক্তিকে ফোন করে অভিযোগ করছেন, চাকরির জন্য তার কাছ থেকে নেওয়া হয়েছে ৯ লক্ষ টাকা। তবে এখন না হচ্ছে চাকরি আর না ফেরত পাচ্ছে টাকা। এই কল রেকর্ডকে ঘিরেই শোরগোল ছড়িয়েছে ঘাটালে। হিরণের দাবি, চাকরি দুর্নীতি কাণ্ডের এটা একটা বড়সড় চক্র। যার মাথায় রয়েছেন ঘাটালের বিদায় সংসদ দেব। তার সহযোগী হিসেবে রয়েছেন তারই প্রতিনিধি রাম পদ মান্না। এই ঘটনার তদন্তে রাজ্য পুলিস নয় সিবিআই তদন্ত দাবি জানিয়েছেন হিরণ।

তিনি বলেন, পুরো বিষয় নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছেন তারা যাতে এই চাকরি দুর্নীতি কাণ্ড সিবিআই তদন্ত হয়। অডিও সত্যতা অবশ্য অস্বীকার করেছেন দেব। দেবের দাবি, এমন কোনও ফোন তার কাছে আসেনি। তার আরও দাবি অনেক কল রেকর্ডকে এডিট করা হয়েছে। মহিলার ভয়েজ লাগানো হয়েছে। সবকিছু নিয়েই অ্যাকশন নেওয়া হবে। অপরদিকে, আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা রামপদ মান্নাও পুরো বিষয়টি অস্বীকার করেছেন। 

আরও পড়ুন, Dilip Ghosh: 'সন্দেশখালির দুর্নীতিকে ছেড়ে দেব কেন...' হুঁশিয়ারি দিলীপের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.