Anupam Hazra | Lok Sabha Election Result 2024: 'কথায় আছে, সময় খুব শক্তিশালী...' বাংলায় বিজেপির ভরাডুবিতে বিস্ফোরক অনুপম...

২০১৯ সালে লোকসভা ভোটে এ রাজ্য়ে বিজেপির ফল ছিল চমকপ্রদ। ১৮ আসনে জিতেছিল গেরুয়াশিবির। তৃণমূলের দখলে ছিল ২২ আসন, আর কংগ্রেসের ২। এবারও অধিকাংশ এক্সিট পোলেই এগিয়ে ছিল বিজেপিই। কিন্তু এদিন ব্যালট খুলতে দেখা অন্য ছবি। আসন বাড়া তো দূর অস্থ,  গতবার জেতা আসনেই পিছিয়ে পড়েছেন বিজেপি প্রার্থীরা!

Updated By: Jun 4, 2024, 03:27 PM IST
Anupam Hazra | Lok Sabha Election Result 2024: 'কথায় আছে, সময় খুব শক্তিশালী...' বাংলায় বিজেপির ভরাডুবিতে বিস্ফোরক অনুপম...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেনজির সবুজ-ঝড়! বাংলায় এক্সিট পোলকে ভুল প্রমাণ করে যখন ৩০-এর বেশি আসন নিজেদের পকেটে পুরে ফেলল তৃণমূল, তখন ফের বিস্ফোরক অনুপম হাজরা। ফেসবুকে লিখলেন, 'কথায় আছে, সময় খুব শক্তিশালী...'

আরও পড়ুন:  Mamata Banerjee | Lok Sabha Election Result 2024 : ৪৭ শতাংশ ভোট নিয়ে মমতা প্রমাণ করলেন 'বাংলা নিজের মেয়েকেই চায়'

ঘটনাটি ঠিক কী? ২০১৯ সালে লোকসভা ভোটে এ রাজ্য়ে বিজেপির ফল ছিল চমকপ্রদ। ১৮ আসনে জিতেছিল গেরুয়াশিবির। তৃণমূলের দখলে ছিল ২২ আসন, আর কংগ্রেসের ২। এবারও অধিকাংশ এক্সিট পোলেই এগিয়ে ছিল বিজেপিই। কিন্তু এদিন ব্যালট খুলতে দেখা অন্য ছবি। আসন বাড়া তো দূর অস্থ,  গতবার জেতা আসনেই পিছিয়ে পড়েছেন বিজেপি প্রার্থীরা!

এদিকে দিল্লিতে সরকার গড়ার পথে NDA। ফেসবুকে অনুপম লিখেছেন, 'ছয়-সাত মাস আগে, লোকসভা ভোটের কথা মাথায় রেখে চেষ্টা করেছিলাম চোরাবালির উপর দাঁড়িয়ে থাকা বঙ্গ বিজেপিকে আয়না দেখাতে...আপ্রাণ চেষ্টা করেছিলাম বঙ্গ বিজেপির চিটিংবাজ, সেটিংবাজগুলোকে প্রাধান্য না দিয়ে পশ্চিমবঙ্গের বিপুল পরিমাণে বসে থাকা বিজেপির সৎ, আদি, কোণঠাসা অবহেলিত বঞ্চিতদেরকে কে মাঠে নামিয়ে নিয়ে একসঙ্গে কাজ করবো, কিন্তু সব সেটিংবাজ চিটিংবাজ গুলো এক হয়ে আমাকে সরিয়ে দিয়েছিলো !!! অনেক হাসি-ঠাট্টা, তির্যক মন্তব্য সহ্য করতে হয়েছে। যাক, 'সময়' অন্তত যথাস্থানে থাপ্পরটা কষিয়েছে'।

অনুপমের আরও বক্তব্য, 'যেটা সাত-আট মাস আগে স্পষ্ট করতে চেয়েছিলাম, সেটা অন্তত আজ 'সময়' প্রমাণ করে দিল যে আমাদের সময়ের অর্থাৎ ২০১৯ বা তার আগের বঙ্গ-বিজেপি'র ঝাঁজ কম থাকলেও ধার বেশি ছিল - সেজন্য পশ্চিমবঙ্গ থেকে বিজেপির লোকসভা সিটের সংখ্যাটা ২ থেকে ১৮ হয়েছিল;...আর এখনকার বঙ্গ বিজেপির ঝাঁজ আর তাম-ঝাম তো সাংঘাতিক কিন্তু ধার কোথায়'? 

একসময়ে বোলপুরের তৃণমূল সাংসদ ছিলেন অনুপম, পরে যোগ দেন বিজেপিতে। দলের কেন্দ্রীয় সম্পাদকও হয়েছিলেন তিনি। এরপর গত বছরের ডিসেম্বরে যখন বঙ্গ সফরে আসনে শাহ, তারপরই পদ থেকে সরানো দেওয়া হয় অনুপমকে।

আরও পড়ুন:  Live Basirhat Lok Sabha Election Result 2024: বসিরহাট লোকসভায় গণনায় গলদ? সংশোধিত তালিকায় লিড কমল তৃণমূলের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.