কংগ্রেস নেতাকে মারধরের ঘটনায় ধরনায় অধীর চৌধুরী

প্রসঙ্গত, কয়েকদিন আগে পাঁচথুপিতে কংগ্রেস নেতার ওপর হামলার অভিযোগ ওঠে। 

Updated: Apr 16, 2019, 09:16 AM IST
 কংগ্রেস নেতাকে মারধরের ঘটনায় ধরনায় অধীর চৌধুরী

নিজস্ব প্রতিবেদন: বড়ঞার পাঁচথুপিতে কংগ্রেস নেতাকে মারধরের প্রতিবাদে ধরনায় বসলেন বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী। বহরমপুরের গান্ধী মূর্তি পাদদেশের সামনে ধরনায় বসেন তিনি। তাঁর অভিযোগ, এলাকায় সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল। অভিযোগ পেয়েও কোনও পদক্ষেপই করছে না প্রশাসন। 

 

প্রসঙ্গত, সোমবার রাতে পাঁচথুপিতে কংগ্রেস নেতার ওপর হামলার অভিযোগ ওঠে। প্রচারে বেরিয়ে ওই কংগ্রেস নেতা রাস্তাতেই হামলার শিকার হন। তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা তাঁকে কিল, চড়, ঘুষি মারেন বলে অভিযোগ। এই ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন ওই কংগ্রেস নেতা। অভিযোগ পাওয়ার পরও অভিযুক্তদের গ্রেফতার করা হয়নি। তারপরই আন্দোলনের পথে নামেন অধীর চৌধুরী। 

পুড়ল বাইক-গাড়ি, বিজেপি তৃণমূল সংঘর্ষে রাতভর তপ্ত নৈহাটি
কংগ্রেস নেতার ওপর হামলার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সোমবার রাতভর বহরমপুরের গান্ধী মূর্তির পাদদেশে ধরনায় বসলেন অধীর চৌধুরী। তাঁর অভিযোগ, প্রশাসন শাসকদলের কথায় চলছে। তাই এলাকায় সন্ত্রাস চালাতে কোনও কসুরই করছে না তৃণমূল। এইভাবে হামলা, মারধর করে ভোটের আগে এলাকায় সন্ত্রাস তৈরি করতে চাইছে তারা। তারই প্রতিবাদে এই ধরনা। পরে কংগ্রেসনেতাকে মারধরের ঘটনায় ২জন তৃণমূল নেতাকে গ্রেফতার করে পুলিস।