close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অগ্নিগর্ভ ভাটপাড়া, চলছে বোমাবৃষ্টি, মদন মিত্র গাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ার অভিযোগ

মদন মিত্র এলাকায় ঢুকতেই হামলার অভিযোগ।

Updated: May 19, 2019, 03:20 PM IST
অগ্নিগর্ভ ভাটপাড়া, চলছে বোমাবৃষ্টি, মদন মিত্র গাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : অগ্নিগর্ভ ভাটপাড়া। মুড়ি মুড়কির মতো পড়ছে বোমা। বিধানসভা উপনির্বাচনকে ঘিরে রণক্ষেত্র ভাটপাড়া। ঘটনাস্থলে রয়েছে কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিসের সশস্ত্র বাহিনী। পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। তৃণমূল প্রার্থী মদন মিত্রের উপরও হামলা করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ, মদন মিত্রের গাড়ি লক্ষ্য করেও বোমা ছোঁড়া হয়। পরস্থিতি বেগতিক বুঝে পিছু হঠতে বাধ্য হন মদন মিত্র।

আমাদের প্রতিনিধি জানিয়েছেন, বেলা ১২টা থেকে অগ্নিগর্ভ হয়ে ওঠে ভাটপাড়ার পরিস্থিতি। কাঁকিনাড়া হাইস্কুলের বুথে মদন মিত্র পৌঁছনোর পরই নতুন করে উত্তেজনা ছড়ায়। বুথের ভিতর আক্রান্ত হন ভাটপাড়ার তৃণমূল প্রার্থী। বাধা দিতে গিয়ে জখম হন র‍্যাফ-এর এক অফিসারও।

আরও পড়ুন, বুথে ঢুকতে গিয়ে 'আক্রান্ত' অনুপম হাজরা, মারধর বিজেপি মণ্ডল সভাপতিকে, ভাঙল দাঁত

মদন মিত্র বুথ থেকে বেরিয়ে যেতেই শুরু হয় বোমাবাজি। বৃষ্টির মত বোমা, ইট পড়তে শুরু করে। অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্তিতি। মদন মিত্রের গাড়ি লক্ষ্য করেও বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় পুলিসের গাড়িও। সাংবাদিকদের উপরও হামলার চেষ্টা করে দুষ্কৃতীরা। ঘটনাস্থলে পৌঁছয় আধাসেনা ও সশস্ত্র পুলিসের বিশাল বাহিনী। পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করতে শুরু করে পুলিস ও র‍্যাফ।

আরও পড়ুন, রবীন্দ্র সরণিতে বোমাবাজি! জখম ভোটার, হিন্দীভাষীদের ভোট আটকাতে হামলার অভিযোগ

এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। যাঁরা ভোট দিতে রাস্তায় বেরিয়েছিলেন, বোমাবাজি শুরু হতেই বাড়ি ফিরে যান তাঁরা। এলাকা সুনসান হয়ে যায়। অন্যদিকে বুথের মধ্যে লাইনে দাঁঢ়িয়ে থাকা ভোটারদের ঘিরে ফেলেন আধাসেনার জওয়ানরা। কিন্তু পরিস্থিতি কার্যত নিয়ন্ত্রণের বাইরে। অলিগলিতে চলছে বোমাবাজি। তৃণমূল প্রার্থী মদন মিত্রের অভিযোগ, বহিরাগতরা এলাকায় ঢুকে রয়েছে। তারা-ই পরিকল্পনা করে বোমাবাজি চালাচ্ছে।