'যুদ্ধ লাগতে পারে কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিসের মধ্যে!'

রাজ্য সরকার যেভাবে নিজের পুলিস বাহিনী নিয়ে লুঠ আরম্ভ করেছে, কোনওভাবেই তা বরদাস্ত করা যাবে না।

Updated By: Apr 12, 2019, 02:10 PM IST
'যুদ্ধ লাগতে পারে কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিসের মধ্যে!'

নিজস্ব প্রতিবেদন : যুদ্ধ লেগে যেতে পারে নাকি কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিসের মধ্যে! এমনই আশঙ্কাপ্রকাশ করলেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

শুক্রবার তিনি বর্ধমানের খক্কর সাহের দরগায় যান। সেখানে চাদর চড়িয়ে প্রার্থনার পর  প্রচার শুরু করেন। দরগাতেই বৃহস্পতিবারের ভোট নিয়ে ক্ষোভ উগরে দেন আলুওয়ালিয়া। সুরিন্দর সিং আলুওয়ালিয়া বলেন, "কমিশন ফেয়ার ইলেকশন করাতে চায়। রাজ্য সরকার যেভাবে নিজের পুলিস বাহিনী নিয়ে লুঠ আরম্ভ করেছে, কোনওভাবেই তা বরদাস্ত করা যাবে না। কোনও দলই বরদাস্ত করবে না। এই সরকার ইভিএম মেশিনকে বিশ্বাস করে না। তারা ভোটের পরম্পরাকে মানে না।"

আরও পড়ুন, দ্বিতীয় দফা ভোটের নিরাপত্তায় ১০০ কোম্পানির বেশি আধাসেনা, আসছে আরও ৪০ কোম্পানি

তিনি আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ভয় পেয়ে গিয়েছে। যদি মানুষ ভোট দেওয়ার সুযোগ পায় তাহলে তৃণমূল সরকার বাঁচবে না বলেও দাবি করেন আলুওয়ালিয়া। আর সেই কারণেই রাজ্যের শাসকদলের এহেন আচরণ বলে দাবি তাঁর। আলুওয়ালিয়া অভিযোগ করেন, গতকাল রাজ্য পুলিস ও কেন্দ্রীয় বাহিনীর মধ্যে হাতাহাতি বেঁধে যায়। তারপরই আশঙ্কার সুরে তাঁকে বলতে শোনা যায়, "রাজ্য পুলিসের সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর যুদ্ধ না লেগে যায়!"

.