close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

হাজিরা এড়াতেই সোজা ভারতী ঘোষের দাসপুরের বাড়িতে সিআইডি হানা

নির্বাচনী প্রচারের কাজে এই মুহূর্তে দাসপুরের চককৃষ্ণবাটীতে একটি বাড়ি ভাড়া নিয়েছেন ভারতী ঘোষ।

Updated: Apr 19, 2019, 07:56 PM IST
হাজিরা এড়াতেই সোজা ভারতী ঘোষের দাসপুরের বাড়িতে সিআইডি হানা

নিজস্ব প্রতিবেদন : ভারতী ঘোষের দাসপুরের বাড়িতে হানা দিল সিআইডি। সোনাকাণ্ডে জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। সূত্রের খবর, ভারতী ঘোষকে প্রথম দফায় টানা প্রায় ৩ ঘন্টা ৫০মিনিট জেরা করেন সিআইডি আধিকারিকরা। সিআইডির এসপি ইন্দ্র চক্রবর্তীর নেতৃত্বে এই জেরা চালানো হয় বলে জানা গিয়েছে।

নির্বাচনী প্রচারের কাজে এই মুহূর্তে দাসপুরের চককৃষ্ণবাটীতে একটি বাড়ি ভাড়া নিয়েছেন ভারতী ঘোষ। আপাতত সেখানেই আছেন ঘাটালের বিজেপির প্রার্থী। এদিন সকালে সেই বাড়িতে গিয়ে হাজির হয় সিআইডি আধিকারিকদের একটি দল। প্রসঙ্গত, পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপারের মাদুরদহের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল কয়েক কোটি টাকা নগদ ও কয়েক কেজি সোনার গয়না। সেই ব্যাপারেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে সিআইডি সূত্রে খবর।

আরও পড়ুন, চুঁচুড়ায় বিজেপি প্রার্থী লকেটের বাড়িতে দুষ্কৃতী হামলা, ভাঙচুর

উল্লেখ্য, ভোটের মধ্যেও ভারতী ঘোষকে জিজ্ঞাসাবাদ করা যাবে বলে নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। শীর্ষ আদালতের সেই নির্দেশ পাওয়ার পরই, বৃহস্পতিবার সকালে ভবানী ভবনে ডেকে পাঠানো হয় ভারতী ঘোষকে। নোটিস পাঠানো হয়েছিল ভারতী ঘোষের নাকতলার বাড়িতে। কিন্তু ভারতী ঘোষ কাল ভবানী ভবনে যাননি।

আরও পড়ুন,চোপড়ায় গুলিবিদ্ধ ছাত্র, জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব কমিশনের

সিআইডিকে চিঠি দিয়ে মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার কথা জানান। অন্যদিকে, বাড়িতে না থাকায় সেই নোটিস গ্রহণ করেননি তাঁর স্বামী এম ভি রাজুও। এরপরই জিজ্ঞাসাবাদের জন্য এদিন সকালে সোজা দাসপুরের বাড়িতে গিয়ে হাজির হন সিআইডি আধিকারিকরা।