'ওস্তাদের মার শেষ রাতে!' প্রার্থী তালিকায় 'বড়সড় চমকের' ইঙ্গিত দিলীপের

"আমরা তৈরি, নাম ঘোষণা হলেই নেমে পড়ব।"

Updated By: Mar 20, 2019, 01:55 PM IST
'ওস্তাদের মার শেষ রাতে!' প্রার্থী তালিকায় 'বড়সড় চমকের' ইঙ্গিত দিলীপের

নিজস্ব প্রতিবেদন : "ভোটে সন্ত্রাসের পরিবেশ তৃণমূল তৈরি করেছিল। ভোট এলেই বাড়ি বাড়ি হুমকি দেওয়া, ভয় দেখানো। এটাই করে আসছিল তৃণমূল কংগ্রেস। এখন কেন্দ্রীয় বাহিনী আসায় মানুষ খুশি। কেন্দ্রীয় বাহিনীর কাছে খবর আছে, কে কোথায় আছে? কোথায় গুন্ডা আছে? তারা নাম করে সাবধান করেছে। কিন্তু এতে ঘাবড়াবার কী আছে! তৃণমূল ধরনা দিচ্ছে যাতে ভোট লুঠের অধিকার পাওয়া যায়।" কেন্দ্রীয় বাহিনী অত্যচার করছে, তৃণমূলের কংগ্রেসের এই অভিযোগের প্রেক্ষিতে এমনই বললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তিনি বলেন, "পরিবেশ পালেটেছে। গত কয়েকটা নির্বাচনের রেকর্ড দেখুন। তা কেন্দ্রীয় নির্বাচন কমিশনের কাছে আছে। তার আধারেই তারা লোক পাঠিয়েছে। আমরাও রিপোর্ট পাঠিয়েছি। ভোট নিরপেক্ষ হোক সবাই চায়। শুধু তৃণমূল ভয় পাচ্ছে।"

আরও পড়ুন, ভোটে বহিরাগত রুখতে নিউটাউনে হোটেলে হোটেলে তল্লাশি

এদিকে তৃণমূল, বাম, কংগ্রেস প্রত্যেকেই প্রার্থী তালিকা প্রকাশ করে দিলেও, এখনও প্রার্থী তালিকা প্রকাশ করেনি বিজেপি। বিজেপি প্রার্থী হিসেবে বিভিন্ন জনের নাম হাওয়ায় ভাসছে। তবে এখনও চূড়ান্ত সিলমোহর পড়েনি। ইতিমধ্যেই, তৃণমূল, সিপিআইএম থেকে বেশ কয়েকজন হেভিওয়েট বিজেপিতে যোগ দিয়েছেন। দলীয় সূত্রে খবর, এখনও দর কষাকষি চলছে। পাশাপাশি, দলের অন্দরে প্রার্থীপদ নিয়ে শুরু হয়েছে অসন্তোষও। অন্য দল থেকে আসা কাউকে প্রার্থী হিসেবে মেনে নিতে চাইছেন না বিজেপির নিচু তলার কর্মীরা।  

আরও পড়ুন, সদ্য বিজেপিতে আসা দুলাল বরের প্রার্থী পদের বিরোধিতা করে বনগাঁয় পোস্টার

যদিও প্রার্থী তালিকা দেরিতে প্রকাশ করা নিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দাবি করলেন, "ওস্তাদের মার শেষ রাতেই হয়। যে ছাত্ররা পাড়া জাগিয়ে পড়ছে আগে থেকে, তাদের রেজাল্ট সবাই জানে কী হবে। আমরা তৈরি, নাম ঘোষণা হলেই নেমে পড়ব।"

.