close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

যেখান দিয়ে ঢুকত, সেখানে বসেছিলাম, ফণীর ফণাটা আমার দিকে তুললেই ঝাঁপাতাম: মমতা

ঘূর্ণিঝড় ফণীর মোকাবিলায় খড়্গপুরে কন্ট্রোল রুমে বসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated: May 11, 2019, 10:57 PM IST
যেখান দিয়ে ঢুকত, সেখানে বসেছিলাম, ফণীর ফণাটা আমার দিকে তুললেই ঝাঁপাতাম: মমতা

নিজস্ব প্রতিবেদন: ঘূর্ণিঝড় ফণীর মোকাবিলায় রাজ্যকে সহযোগিতা করতে মুখ্যমন্ত্রীকে ফোন করেছিলেন নরেন্দ্র মোদী। কিন্তু সেই ফোন ধরেননি মমতা বন্দ্যোপাধ্যায়। এনিয়ে ইতিমধ্যেই অনুযোগ করেছেন নরেন্দ্র মোদী। শনিবার হাড়োয়ার সভায় আরও একবার তার জবাব দিলেন তৃণমূল নেত্রী। প্রশ্ন তুললেন, তাঁর মোবাইল নম্বরে কেন ফোন করেননি? একইসঙ্গে দাবি করলেন, ফণীর মোকাবিলায় খড়্গপুরে নজরদারি করছিলেন তিনি। 

এদিন মমতা বলেন,''উনি বলছেন, এত টাকা দিয়েছি। কোথা থেকে দিয়েছে? তোমার বাড়ির টাকা? নাকি পার্টির টাকা? না আরএসএসের টাকা? বাংলা থেকে ট্যাক্স তোলো। এক্সাইজ তোলো। হাজার হাজার কোটি টাকা তুলে নিয়ে যাও। দাও ৭ শতাংশ। জনগনের টাকা এটা। তোমার জমিদারীর টাকা নয়''।

ঘূর্ণিঝড় ফণীর মোকাবিলায় খড়্গপুরে কন্ট্রোল রুমে বসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সে কথা স্মরণ করিয়ে তৃণমূল নেত্রী বলেন,''ফণী ফণা তুলবে বলে বাংলায় যেখান থেকে ঢোকার কথা ছিল, আমি সেখানে গিয়ে বসেছিলাম। ফণীর ফণাটা আমার দিকে তুললেই, আমি ওখানে ঝাঁপাতাম। সেদিন নির্বাচনী তো বৈঠক করে বেড়াচ্ছিলেন''।

মমতা তাঁর ফোন ধরেননি বলে মোদীর অভিযোগও উড়িয়ে দিয়েছেন নেত্রী। তাঁর কথায়,''বলছে আমি কথা বলিনি। তুমি আমার মোবাইল নম্বর জান না। কে কটা মেসেজ করছে, কল করছে, সব দেখে তোমার আইবি। তুমি কলাইকুন্ডায় মিটিং ডেকেছো। মুখ্যমন্ত্রীকে বাদ দিয়ে মুখ্যসচিবকে ডেকেছ। এই সাহস হয় কোথা থেকে তোমার? যা ইচ্ছা করে বেড়াচ্ছো''। 

আরও পড়ুন- টাইমের 'প্রধান বিভাজক' প্রতিবেদনের সাংবাদিক আতিস তাসীর পাকিস্তানি: বিজেপি