Suvendu On Cyclone Asani:'দুর্যোগ নিয়ে রাজনীতি নয়', ঘূর্ণিঝড় মোকাবিলায় সরকারকে সাহায্যের বার্তা শুভেন্দুর

"আমাদের কিছু নিজস্ব শেল্টার রয়েছে। আমফান, যশের সময় আমরা শেল্টার চালিয়েছি। সেখানে আমরা শেল্টার খুলব।"

Updated By: May 8, 2022, 10:06 PM IST
Suvendu On Cyclone Asani:'দুর্যোগ নিয়ে রাজনীতি নয়', ঘূর্ণিঝড় মোকাবিলায় সরকারকে সাহায্যের বার্তা শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন: ধেয়ে আসছে ঘূর্ণিঝড় অশনি (Cyclone Asani)। আর এই প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় সরকার এবং প্রশাসনের পাশে থাকার বার্তা দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। 

রবিবার নন্দীগ্রামের বিধায়ক বলেন, "এগুলোতে রাজনীতির জায়গা নেই। এখানে সরকার, প্রশাসন, ডিজাস্টার ম্যানেজমেন্ট যে ব্যবস্থা নেবে, তাতে বিজেপির কর্মীরা এবং জনগণ সাহায্য করবে। আমাদের কিছু নিজস্ব শেল্টার রয়েছে। আমফান, যশের সময় আমরা শেল্টার চালিয়েছি। সেখানে আমরা শেল্টার খুলব। শুকনো খাবার রাখব, রান্না করা খাবার দেব, জেনারেটর থাকবে। প্রাকৃতিক বিপর্যয় নিয়ে কোনও রাজনীতি করা উচিত নয়।"

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, কলকাতায় অশনির তেমন একটা প্রভাব পড়ার সম্ভাবনা নেই। সোমবার থেকে কলকাতায় হালকা বৃষ্টি। মঙ্গল থেকে শুক্র শহরে ভারী বৃষ্টির সম্ভবনা। বুধ ও বৃহস্পতিবার ভারী বৃষ্টি হতে পারে পশ্চিমবঙ্গের উপকূলের জেলাগুলোতে। বাকি জেলাতে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সোমবার সন্ধের মধ্যে মৎস্যজীবীদের সমুদ্র থেকে ফেরার নির্দেশ দিয়েছে প্রশাসন। মঙ্গলবার, ১০ মে থেকে সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা করা হয়েছে। একইভাবে দিঘা, মন্দারমনি সমুদ্রতটে যাওয়া নিয়ে পর্যটকদের জন্য নিষেধাজ্ঞা জারি হয়েছে। সমস্ত ধরনের বিনোদন কার্যকলাপ বন্ধ রাখতে বলা হয়েছে।

.