লরি-মারুতি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, মৃত ৪, আহত ৫

সেই সময় ছাতনা থানা এলাকার ভগবানপুরের কাছে ৬০ এ জাতীয় সড়কের উপর উল্টো দিক থেকে আসা একটি ট্রলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মারুতি ভ্যানটির। 

Updated By: Dec 28, 2020, 01:37 PM IST
লরি-মারুতি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, মৃত ৪, আহত ৫
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়ায় মর্মান্তিক পথ দুর্ঘটনা। মারুতি ভ্যান ও ট্রলারের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল চার জনের। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ছাতনা থানা এলাকার ভগবানপুরের কাছে ৬০ এ জাতীয় সড়কে। সংঘর্ষের তীব্রতা এতোটাই ছিল যে, মারুতি ভ্যানটি রাস্তার পাশের খালে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় চার জনের। কম বেশী আহত হয়েছেন আরও পাঁচ জন। মৃতরা প্রত্যেকেই বাঁকুড়া সদর থানা এলাকার বেলিয়া গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: 'DDCAর অনুষ্ঠানে যাচ্ছি' রাজনীতির জল্পনা উড়িয়ে দিল্লি পাড়ি সৌরভের

মারুতি ভ্যানটিতে করে যাত্রীরা পুরুলিয়া থেকে বাড়ি ফিরছিল। স্থানীয় সূত্রে খবর, মারুতি ভ্যানে চেপে পুরুলিয়া থেকে বাঁকুড়ার দিকে আসছিলেন বেলিয়া গ্রামের শিশু ও মহিলা মিলিয়ে মোট ন'জন। সেই সময় ছাতনা থানা এলাকার ভগবানপুরের কাছে ৬০ এ জাতীয় সড়কের উপর উল্টো দিক থেকে আসা একটি ট্রলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মারুতি ভ্যানটির। 

আরও পড়ুন:  ফের ভাঙন, দল ছাড়ছেন যুব তৃণমূলের জেলা সহ সভাপতি-সহ ১০-১৫ জন কর্মী

মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত চলছে বলে জানানো হয়েছে। ট্রলারটিকে পুলিশ বাজেয়াপ্ত করতে পারলেও চালক-খালাসি পলাতক।

Tags:
.