'DDCAর অনুষ্ঠানে যাচ্ছি' রাজনীতির জল্পনা উড়িয়ে দিল্লি পাড়ি সৌরভের

দিল্লির ক্রিকেট সংস্থা ডিডিসিএ-র একটি অনুষ্ঠানে যাচ্ছেন

Updated By: Dec 28, 2020, 11:56 AM IST
'DDCAর অনুষ্ঠানে যাচ্ছি' রাজনীতির জল্পনা উড়িয়ে দিল্লি পাড়ি সৌরভের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সকালেই দিল্লির উদ্দেশে উড়ে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। আজ সকালে কলকাতা বিমানবন্দরে থেকে দিল্লি রওনা দেওয়ার আগে তাঁকে নিয়ে তৈরি হওয়া সমস্ত জল্পনা ওড়ালেন তিনি। রাজনীতিতে যোগদান থেকে অমিত শাহর সঙ্গে কথা। সব জল্পনাই একবাক্যে উড়িয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দিল্লি যাওয়া নিয়ে নিয়ে তিনি বলেন, দিল্লির ক্রিকেট সংস্থা ডিডিসিএ-র একটি অনুষ্ঠানে যাচ্ছেন। অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ নিয়ে যদিও তিনি কোনও মন্তব্য করতে চায়নি বরং তা এড়িয়েই গিয়েছেন তিনি। 

গতকাল রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছিলেন সৌরভ। আর আজ একই মঞ্চে অমিত শাহর সঙ্গে দেখা যাবে তাঁকে! একুশের আগে এবার কি তাহলে রাজনীতির ময়দানে নামতে চলেছেন মহারাজ? ক্রমেই জোরালো হচ্ছে সৌরঊ জল্পনা। আজ দিল্লির ফিরোজ শাহ কোটলায় অরুণ জেটলির মূর্তি উদ্বোধন হচ্ছে। থাকছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও (Amit shah) থাকবেন। 

খেলা ছাড়ার পর কি এবার রাজনীতিতে? সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) নিয়ে জল্পনা নতুন নয়। দিন কয়েক আগে রাজ্য সফরে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) Zee ২৪ ঘণ্টাকে জানিয়েছিলেন, বিজেপি (BJP) দুশোরও বেশি আসন নিয়ে বাংলায় ক্ষমতা আসছে। ভূমিপুত্রই হবেন মুখ্যমন্ত্রী। আর তাতেই সৌরভের (Sourav Ganguly) রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা আরও বেড়েছে। 

যদিও এ বিষয়ে সৌরভ নিজে এখনও পর্যন্ত মুখ খোলেননি। আবার বিষয়টি যে পুরোপুরি উড়িয়ে দিয়েছেন, এমনটাও নয়। তাহলে? এটা এখন লাখ টাকার প্রশ্ন। এসবের মাঝে এদিন রাজভবনে দেখা গেল প্রাক্তন ভারত অধিনায়ককে। সূত্রের খবর, বিকেল সাড়ে চারটে নাগাদ রাজ্যপালের সঙ্গে দেখা করার কথা ছিল তাঁর। যদিও নির্ধারিত সময়ের কিছুটা আগেই রাজভবনে পৌঁছে যান তিনি। দুপক্ষই একে সৌজন্য সাক্ষাত্‍ বলে দাবি করেছে। তবে তাতেও কমেনি সৌরভের বিজেপিতে যোগদানের জল্পনা।    

.