পরীক্ষার মুখে কাজের চাপ, রাগে বাড়িতে আগুন ধরিয়ে দিল মাধ্যমিক পরীক্ষার্থী

ঘটনায় হকচকিয়ে গিয়েছে এলাকার সকলেই 

Updated By: Feb 5, 2020, 12:51 PM IST
পরীক্ষার মুখে কাজের চাপ, রাগে বাড়িতে আগুন ধরিয়ে দিল মাধ্যমিক পরীক্ষার্থী

নিজস্ব প্রতিবেদন: এ মাসেই শুরু হচ্ছে মাধ্যমিক।  ফলে পড়াশোনার চাপ বেড়েছে। এর মধ্যেই বাড়ির কাজ করার জন্য জোর করা হচ্ছিল মাধ্যমিক পরীক্ষার্থীকে। এতেই খেপে গিয়ে বাড়িতে আগুন লাগিয়ে দিল ওই পরীক্ষার্থী। মঙ্গলবার কোচবিহারের মেখলিগঞ্জের ঘটনা।

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়ায় ঘুরছে গোপন মুহূর্তের ছবি, মুখ্যমন্ত্রীর দ্বারস্থ মালদহের ছাত্রী

মেখলিগঞ্জ ব্লকের ভোটবাড়ি গ্রাম পঞ্চায়েতের শালবাড়ি এলাকায় ওই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার।  ভোটবাড়ি সীতানাথ হাইস্কুলের ছাত্র  সৌরভ রায়  নামে ওই  ছাত্রটির দাবি, পড়াশোনার চাপের মধ্যেই তাকে বাড়ির কাজের জন্য চাপ দেওয়া হতো। এতেই তার মাথা গরম হয়ে যায়। তার পরই ওই কাজ করে সে।

আগুন দেখেই ছুটে আসেন পাড়ার লোকজন।  তারা আগুন নেভানোর চেষ্টা করলেও তা নিয়ন্ত্রণে  না আসায় ডাকা হয় দমকলকে। শেষপর্যন্ত দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিভিয়ে ফেলে।   ততক্ষণে পুড়ে ছাই গোটা বাড়ি।

আরও পড়ুন-কেরল থেকেই  শিক্ষা! অমিত-পার্থর পর রাজ্যপালের দরবারে এবার মুখ্যসচিব

ঘটনায় হকচকিয়ে গিয়েছে এলাকার সকলেই । মাথা গরম হয়ে যাবার কারণেই আগুন ধরিয়ে দিয়েছে বলে জানিয়েছে সৌরভ । ওপরদিকে, সৌরভের বাবা বিনয় রায় জানান , ‘ বাড়িতে এমনই অনেক অত্যাচার করে ছেলে। কেন এমন করে তা বুঝতে পারি না। বাড়িতে আগুন দেখে ছুটে যান পাশের শিশু শিক্ষা কেন্দ্রের কর্মীরা । তারাই চিৎকার করে আসপাশের লোকেদের ডেকে আনেন।’

.