Malda: ব্যাঙ্কে টাকা জমা দিয়ে ফেরার পথে চড়াও প্রাক্তন স্বামী, তারপরের ঘটনা ভয়ঙ্কর!

 হাঁসুয়া দিয়ে এলোপাথাড়ি কোপাতে শুরু করে। বীভৎস দৃশ্য দেখে পথচারীরা চিৎকার করতে শুরু করলে আশপাশ থেকে লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। 

Updated By: Apr 13, 2022, 03:02 PM IST
Malda: ব্যাঙ্কে টাকা জমা দিয়ে ফেরার পথে চড়াও প্রাক্তন স্বামী, তারপরের ঘটনা ভয়ঙ্কর!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে এক মহিলাকে কোপানোর অভিযোগ উঠল তাঁর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। হামলার জেরে গুরুতর জখম হয়েছেন ওই মহিলা। আক্রান্ত ওই মহিলার নাম সিমি খাতুন। বয়স ২৮ বছর। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই মহিলার বাড়ি বৈষ্ণবনগর থানা এলাকার ছোট মন্ডায়। চাঁইপাড়াতে ব্যাঙ্কে টাকা জমা দিতে গিয়েছিলেন তিনি। টাকা জমা দিয়ে ফেরার পথে আচমকাই সিমির প্রাক্তন স্বামী জাহাঙ্গীর সেখ সিমির পথ আটকায় । তারপরই সিমিকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে। দুজনের মধ্যে বাদানুবাদ শুরু হয়। অভিযোগ, এরপরই ওই মহিলাকে ধারালো হাঁসুয়া দিয়ে এলোপাথাড়ি কোপাতে শুরু করে জাহাঙ্গীর।‌ সিমির সঙ্গেই ব্যাঙ্কে টাকা জমা দিয়ে ফিরছিলেন আরও এক পড়শি মহিলা। তিনি জাহাঙ্গীরকে বাধা দিতে গেলে, তাঁকেও ধারালো অস্ত্র দিয়ে কোপায় জাহাঙ্গীর। 

ওই মহিলার পায়ে একটি কোপ লাগে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। এই বীভৎস দৃশ্য দেখে পথচারীরা চিৎকার করতে শুরু করলে আশপাশ থেকে লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। তখনই বেগতিক বুঝে দৌড়ে পালায় জাহাঙ্গীর। পরে স্থানীয়দের তৎপরতায় আশঙ্কাজনক অবস্থায় সিমি খাতুনকে বেদরাবাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে। 

সিমি খাতুনের পরিবার সূত্রে জানা গেছে, ১১ বছর আগে বিয়ে হয় একই গ্রামের বাসিন্দা সিমি খাতুন ও জাহাঙ্গীরের । প্রায়ই নেশা করে বাড়ি ফিরত জাহাঙ্গীর। অভিযোগ, সিমির ওপর অত্যাচার চালাত। এরফলে নিত্য অশান্তি লেগে থাকত পরিবারে। সন্তান না হওয়াতেও সিমিকে কুকথা শোনাত জাহাঙ্গীরের পরিবারের লোকেরা। এই অশান্তির কারণেই ৬ মাস আগে জাহাঙ্গীরের সাথে বিবাহবিচ্ছেদ করে বাপেরবাড়িতে এসে থাকতে শুরু করেন সিমি। কিন্তু তারপরেও জাহাঙ্গীর তাঁকে নানাভাবে হয়রানি করত।

আরও পড়ুন, Narendrapur: বিয়ে-সন্তান লুকিয়ে 'শারীরিক সম্পর্ক', 'ঘনিষ্ঠ মুহূর্তে'র ছবি-ভিডিও ভাইরাল করল যুবক!

 Minor Rape: ভয় দেখিয়ে নাবালিকাকে একাধিকবার ধর্ষণ, গ্রেফতার প্রতিবেশী

Bolpur Gang Rape: শুধু একদৃষ্টে তাকিয়ে, কথা বলার 'ইচ্ছে' হারিয়েছেন 'ট্রমাটাইজড' বোলপুরের নির্যাতিতা

Haskhali Rape Case: 'ফাঁসি চাই', হাঁসিখালিকাণ্ডে CBI তদন্তে 'বিচার' প্রার্থনা নির্যাতিতার মায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.