Maldah: গর্ভবতীর পেটে লাথি, শাশুড়িকে বিবস্ত্র করে মার, কাঠগড়ায় তৃণমূল নেতা

 জোর করে জমি বিক্রি করানোর জন্যে সই করাতে চাপ দিতে থাকে। 

Updated By: Nov 2, 2021, 05:04 PM IST
Maldah: গর্ভবতীর পেটে লাথি, শাশুড়িকে বিবস্ত্র করে মার, কাঠগড়ায় তৃণমূল নেতা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : গর্ভবতী মহিলাকে মাটিতে ফেলে পেটে লাথি মারার অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা সহ তাঁর অনুগামীদের বিরুদ্ধে। একইসঙ্গে আরও অভিযোগ, শাশুড়িকেও বিবস্ত্র করে মারধর করা হয়। নির্মম এই ঘটনাটি মালদার গাজোলের আলালের মুড়িয়াকুন্ডু গ্রামের। আশঙ্কাজনক অবস্থায় ওই গর্ভবতী মহিলা এখন মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। গুরুতর অসুস্থ শাশুড়িও। এদিকে বিষয়টি নিয়ে পুলিসের দ্বারস্থ হয়েও কোনও ফল হয়নি বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের। উপরন্তু, গর্ভবতী মহিলার স্বামীর কম্পিউটারের দোকানে তালা মেরে দিয়েছে অভিযুক্তরা।

মুড়িয়াকুন্ডু গ্রামের গা ঘেঁষে চলে গিয়েছে ৮১ নম্বর জাতীয় সড়ক। এই জাতীয় সড়ক হওয়ার পর থেকেই গ্রামের জাতীয় সড়ক লাগোয়া জমির দাম আকাশছোঁয়া হয়ে গিয়েছে। বহিরাগত প্রোমোটার, ঠিকাদার, জমি মাফিয়াদের ভিড় লেগেই থাকে গ্রামগুলোতে। অভিযোগ, তাদের সঙ্গে যোগাযোগ রয়েছে স্থানীয় বা জেলাস্তরের শাসকদলের নেতা-কর্মীদেও। এখন গ্রামের বাসিন্দা নিসাদ সেলিম রেজার এমনই একটি জায়গায় ছোট কমপিউটারের দোকান, আর সেই দোকান লাগোয়া বসত বাড়ি রয়েছে। আর সেদিকেই নজর জমি মাফিয়াদের। 

অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতা-কর্মীরা কিছু টাকার বিনিময়ে তাঁদের অন্যত্র সরে যেতে বলেন। কিন্তু নিসাদ রাজি না হওয়ায় তাঁর ওপর হামলা চলে। এরপর নিসাদ পুলিসে অভিযোগ জানানোর পর, সেই হুমকির মাত্রা আরও বাড়তে থাকে। অভিযোগ, এরপরই নিসাদের অনুপস্থিতিতে বিধবা মা ও ২১ বছরের গর্ভবতী স্ত্রীর উপর চড়াও হয় স্থানীয় তৃণমূল নেতা কামরুজ্জামান, মনিরুজ্জামান, আহাসানুল  ইসলাম এবং করিমুল ইসলাম সহ আরও কয়েকজন। অস্ত্র নিয়ে হামলা চালায় তারা। জমির দলিল চায়। জোর করে জমি বিক্রি করানোর জন্যে সই করাতে চাপ দিতে থাকে। 

আরও পড়ুন, ৫৭০ ভরি সোনার গয়নাতে সাজল Anubrata-র কালী, দেখুন ছবিতে

নিসাদের মা রাজি না হলে তাঁকে বিবস্ত্র করে মারধর করা হয়। নিসাদের গর্ভবতী স্ত্রী বাধা দিতে এলে তাঁকে মাটিতে ফেলে পেটে লাথি মারে দুষ্কৃতীরা। এরপর বাইরে নিসাদের দোকানে তালা মেরে চলে যায়। অভিযোগ, এই ঘটনায় গাজোল থানায় অভিযোগ জানিয়েও কেউ গ্রেফতার হয়নি। এদিকে আতঙ্কে তাঁরা গ্রামছাড়া। এপ্রসঙ্গে স্থানীয় নেতৃত্ব অবশ্য কড়া ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়য়েছে। অভিযুক্ত তৃণমূল নেতাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে তৃণমূল জেলা সভাপতি আব্দুর রহিম বক্সী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Tags:
.