আয়, আয় শালা ক্রিমিনাল, নৈহাটির পর ভাটপাড়ায় 'জয় শ্রী রাম' শুনে তেড়ে গেলেন মমতা

জয় শ্রী রাম শুনে আরও একবার মেজাজ হারালেন মমতা। 

Updated By: May 30, 2019, 10:25 PM IST
আয়, আয় শালা ক্রিমিনাল, নৈহাটির পর ভাটপাড়ায় 'জয় শ্রী রাম' শুনে তেড়ে গেলেন মমতা

নিজস্ব প্রতিবেদন: নৈহাটিতে 'জয় শ্রী রাম' শুনে গাড়ি থেকে নেমে পড়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভাটপাড়াতেও একই ছবি। ছেলেছোকরাদের 'জয় শ্রী রাম' ধ্বনি শুনে রাস্তায় নেমে রীতিমতো পাইচারি করতে করতে পুলিসকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।   

ভাটপাড়ায় মমতার কনভয়ের সামনে ওঠে 'জয় শ্রী রাম' ধ্বনি। গাড়ি নেমে রাস্তায় পাইচারি করতে করতে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,''সব বন্ধ করে দেব। এত বড় সাহস। আমাদের খাবে, আমাদের পড়বে। গুন্ডামি মস্তানি হবে না। বেঁচে আছো আমাদের জন্য। চামড়া গুটিয়ে ছেড়ে দেবে। নাম নিয়েও নাও নাকা চেকিং হবে। তুমি তোমার মতো স্লোগান দাও। এত বড় সাহস। বাংলাকে গুজরাট বানাতে দেব না। বাংলা বাংলা থাকবে। বন্ধ করে দিলে বুঝে যাবে সব''। 

আবারও ওঠে 'জয় শ্রী রাম' ধ্বনি। গাড়ির দরজা থেকেই মমতার হুঙ্কার, 'সামনে এসে বল না'। আবার গাড়িতে প্রবেশ করেন মমতা। তখনও সমস্বরে ওঠে 'জয় শ্রী রাম'। ফের গাড়ি থেকে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় মেজাজ হারিয়ে বলতে শুরু করেন, ''আয় আয় আয় সামনে আয়। বুকেট পাটা থাকলে সামনে আয়। আয় শালা ক্রিমিনাল। ভদ্রতার লিমিট আছে। সাহস কত। বিজেপির ফেট্টি বেঁধে আমাকে গালাগালি দিচ্ছে। এরা এখানকার লোকাল লোক নয়। যত্ন করে রেখে দিয়েছি। এরা আউটসাইডার। উই উইল টেক অ্যাকশন। পুলিস পুলিসের কাজ করবে''।

তার আগে নৈহাটি যাওয়ার পথেও জয় শ্রী রাম ধ্বনি শোনেন মমতা বন্দ্যোপাধ্যায়। গাড়ি থেকে বেরিয়ে বলেন,'ব্যাটা বিজেপির বাচ্চা। ডাকাত। ক্রিমিনাল। সব কটাকে তাড়িয়ে ছাড়ব। অ্যাই.. যার খাবে তার... বাঙালিদের মারবে'।   

 

পরে নৈহাটির সভায় মুখ্যমন্ত্রী বলেন, ''গাড়ির সামনে এসে গালিগালাজ করেছে। সঙ্গে সঙ্গে অ্যারেস্ট করতে পারতাম। লোকগুলোকে চিনে রেখেছি। আমাদের স্লোগান জয় হিন্দ। জয় বাংলা লক্ষ বার কোটি বার বলব। জয় হিন্দ বলব। লোকের সঙ্গে দেখা হলেই বলব জয় হিন্দ''।

লোকসভা ভোটের মাঝে চন্দ্রকোনায় মুখ্যমন্ত্রীর কনভয়ের সামনে 'জয় শ্রী রাম' ধ্বনি দিয়েছিলেন কয়েকজন যুবক। সেবার গাড়ি থেকে নেমে মমতা বলেছিলেন, 'অ্যাই গালাগালি দিচ্ছিস'। তিন যুবককে আটক করে পুলিস। বিষয়টি নির্বাচনী প্রচারে হাতিয়ার করে বিজেপি। 

আরও পড়ুন- শপথ নিলেন মোদী, মন্ত্রিসভায় ঠাঁই পেলেন ৫৭ জন, বাংলা থেকে বাবুল-দেবশ্রী

.