পঞ্চায়েত নির্বাচনের আগে সীমান্তে কড়া নজর মুখ্যমন্ত্রীর

পঞ্চায়েত নির্বাচনের আগে সীমান্তে কড়া নজর মুখ্যমন্ত্রীর। উত্তরের সীমান্তবর্তী ৩ জেলার পুলিসকে গোয়েন্দাদের সঙ্গে সমন্বয় রেখে চলার নির্দেশ দিলেন তিনি। সাফ জানালেন, পশ্চিমবঙ্গে কোনওরকম বিভেদ তৈরি বা দাঙ্গা ছড়ানোর চেষ্টা বরদাস্ত করা হবে না।

Updated By: Nov 22, 2017, 07:28 PM IST
পঞ্চায়েত নির্বাচনের আগে সীমান্তে কড়া নজর মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি : পঞ্চায়েত নির্বাচনের আগে সীমান্তে কড়া নজর মুখ্যমন্ত্রীর। উত্তরের সীমান্তবর্তী ৩ জেলার পুলিসকে গোয়েন্দাদের সঙ্গে সমন্বয় রেখে চলার নির্দেশ দিলেন তিনি। সাফ জানালেন, পশ্চিমবঙ্গে কোনওরকম বিভেদ তৈরি বা দাঙ্গা ছড়ানোর চেষ্টা বরদাস্ত করা হবে না।

হলদিবাড়িতে বিস্ফোরক উদ্ধারের তদন্ত কতদূর এগোল, উত্তরকন্যায় প্রশাসনিক বৈঠকে তাঁর খোঁজ নেন মুখ্যমন্ত্রী। হুঁশিয়ারি দেন, বাংলায় কেউ বিভেদ ছড়াতে বা দাঙ্গা বাধাতে পারবে না। কারও প্রতি সন্দেহ হলেই পুলিসকে জানানোর আর্জি জানান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন, 'সুপারি কিলার দিয়ে খুন করিয়েছে বিজেপি', মনোজ উপাধ্যায় খুনে দাবি মন্ত্রী তপন দাশগুপ্তের

সীমান্তবর্তী জেলাগুলিতে নিরাপত্তা বজায় রাখতে মুখ্যমন্ত্রী একগুচ্ছ নির্দেশ দেন পুলিসকে। মুখ্যমন্ত্রী বলেন, বাড়তি ওয়াচটাওয়ার বসাতে হবে। গোয়েন্দাদের সঙ্গে সমন্বয় রেখে চলতে হবে। সীমান্তে কড়া নজরদারি জারি থাকতে হবে। এপারের দুষ্কৃতী বা ওপার থেকে এসে অশান্তি ছড়ানোর চেষ্টায় আছে এমন সবার  নামের তালিকা তৈরিরও নির্দেশ দেন।

.