বড়সড় সাফল্য দঃ২৪পরগনা জেলা পুলিসের

সোনারপুর-বারুইপুরে বেশকয়েক বছর ধরেই বেড়েছে দুষ্কৃতীদের রমরমা। প্রোমোটার রাজ, তোলাবাজি,সিন্ডিকেটের দাপট বেড়েছে। অপরাধে লাগাম টানতে কোমর বেঁধে ময়দানে নেমেছে দক্ষিণ ২৪ পরগনা জেলা পুলিস।

Updated By: Nov 22, 2017, 06:26 PM IST
বড়সড় সাফল্য দঃ২৪পরগনা জেলা পুলিসের

নিজস্ব প্রতিবেদন: বারুইপুরের পর এবার সোনারপুর। ডাকু পাকড়ে ২৪ ঘণ্টার মধ্যে আবারও বড়সড় সাফল্য দক্ষিণ ২৪ পরগনা জেলা পুলিসের। এবার সাফল্যের শিরোপা  পেল সোনারপুর থানার পুলিস।  গতকাল রাতে অভিযান চালিয়ে ৫ ডাকাতকে হাতেনাতে পাকড়াও করে সোনারপুর থানার পুলিস।

আরও পড়ুন: পশ্চিমি ঝঞ্ঝায় গতি হারাবে উত্তুরে হাওয়া! কমবে শীতের আমেজ

সোনারপুর-বারুইপুরে বেশকয়েক বছর ধরেই বেড়েছে দুষ্কৃতীদের রমরমা। প্রোমোটার রাজ, তোলাবাজি,সিন্ডিকেটের দাপট বেড়েছে। অপরাধে লাগাম টানতে কোমর বেঁধে ময়দানে নেমেছে দক্ষিণ ২৪ পরগনা জেলা পুলিস। বারুইপুরের পর ২৪ ঘণ্টার মধ্যেই বড় সাফল্য পেল সোনারপুর থানার পুলিস।

মঙ্গলবার রাতে  সোনারপুরের বিদ্যাধরপুরে অভিযান চালায় সোনারপুর থানার পুলিস। বিদ্যাধরপুর এলাকা থেকেই পাঁচ ডাকাতকে পাকড়াও করে পুলিস। ধৃত পাঁচজনের থেকে ১টি ওয়ান শটার, ১ রাউন্ড গুলি ও ৫টি বোমা উদ্ধার হয়েছে। ধৃতদের মধ্যে ২জন চলতি সপ্তাহের একটি আবাসনে বড়সড় চুরির ঘটনায় যুক্ত ছিল।

আরও পড়ুন: বাঁকুড়ায় DSP-র বাড়িতে চুরি! আতঙ্কে বাসিন্দারা

এর আগে বড় সাফল্য পেয়েছিল বারুইপুর পুলিসও। মঙ্গলবরাই ডাকাতের একটি বড় গ্যাংকে ধরে ফেলে বারুইপুর থানার পুলিস। হাতনাতে ধরা পড়ে যায় ৯ কুখ্যাত ডাকাত। ধৃতদের থেকে উদ্ধার হয়েছে ৫টি ওয়ান শটার, ৯ রাউন্ড কার্তুজ এবং  ৯টি মোবাইল।

.