Mamata Banerjee: হাঁটার চোটে ছিঁড়ল চপ্পল, মঞ্চেই রক্তারক্তি মমতার...

চটিই তাঁর ট্রেডমার্ক। ভোটে-প্রচারে সেই চটি ছিঁড়েই এবার ঘটল বিপত্তি। মঞ্চে রক্তপাত হল মুখ্য়মন্ত্রীর! বললেন, 'জুতোর আয়ুর থেকে বেশি হেঁটে ফেলেছি'।

Updated By: May 17, 2024, 10:16 PM IST
Mamata Banerjee: হাঁটার চোটে ছিঁড়ল চপ্পল, মঞ্চেই রক্তারক্তি মমতার...

সৌরভ চৌধুরী: চটিই তাঁর ট্রেডমার্ক। ভোটে-প্রচারে সেই চটি ছিঁড়েই এবার ঘটল বিপত্তি। মঞ্চে রক্তপাত হল মুখ্য়মন্ত্রীর! বললেন, 'জুতোর আয়ুর থেকে বেশি হেঁটে ফেলেছি'।

আরও পড়ুন:  Abhishek Banerjee: 'নরেন্দ্র মোদী যাঁকে প্রণাম করে, তাঁর দাম জিজ্ঞাসা করছ'! অভিজিৎকে বিঁধলেন অভিষেক...

ঘটনাটি ঠিক কী?  ২৫ মে ষষ্ঠ দফায় ভোট ঝাড়গ্রামে। গতবার এই কেন্দ্রটি গিয়েছিল বিজেপি দখলে। এবার প্রার্থী বদল করেছে গেরুয়াশিবির। এদিন ঝাড়গ্রামে নির্বাচনী জনসভা করলেন তৃণমূলনেত্রী। বললেন, 'বিজেপি এতবড় চোর, এত বড় ডাকাত..আর কোথাও নেই। আওয়াজ তুলতে হবে, ১০০ দিন কা রুপিয়া খা লিয়া হে, বিজেপি চোর হ্যায়...'

এদিকে মুখ্যমন্ত্রীর বক্তব্য তখন প্রায় শেষের দিকে। হঠাৎ মমতা চটির ফিতে ছিঁড়ে যায়। দ্রুত তাঁর পাশে ছুটে যান ঝাড়গ্রামের প্রাক্তন সাংসদ উমা সোরেন। একটি নতুন চটি আনারও তোড়াজোড় শুরু হয়ে যায়। কিন্তু ততক্ষণে চেয়ারে বসে পড়েছেন তৃণমূলনেত্রী। এমনকী, সেফটিপিন দিয়ে জুতোর মেরামতের চেষ্টার করতে দেখা যায় তাঁকে। তখনই সেফটিপিনে ফুঁটে হাত থেকে রক্তপাত হয় মমতার।

আরও পড়ুন:  Dev-Hiran: চাকরির জন্য ৯ লাখ! ভাইরাল দেবের কল রেকর্ড, বিস্ফোরক হিরণ

এদিকে 'মমতা, তোমার দাম কত'? কুৎসতি মন্তব্য়ে বিপাকে অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তমলুকের বিজেপি প্রার্থীকে শোকজ করেছে নির্বাচন কমিশন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.