'পুরনো দ্বন্দ্ব ভুলে একসঙ্গে কাজ করো', দুর্গাপুরে তৃণমূল নেতা ও কাউন্সিলরদের বার্তা মমতার

যে সমস্ত সমস্যা রয়েছে, তা আলোচনার মাধ্যমে মিটিয়ে ফেলার নির্দেশ মন্ত্রী মলয় ঘটককে।

Updated By: Dec 9, 2020, 07:06 PM IST
'পুরনো দ্বন্দ্ব ভুলে একসঙ্গে কাজ করো', দুর্গাপুরে তৃণমূল নেতা ও কাউন্সিলরদের বার্তা মমতার

নিজস্ব প্রতিবেদন: শিয়রে একুশের বিধানসভা ভোট। দুর্গাপুরে দলের স্থানীয় নেতা ও কাউন্সিলরদের পুরনো দ্বন্দ্ব ভুলে একসঙ্গে লড়াই করার নির্দেশ দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। যে সমস্ত সমস্যা রয়েছে, তা আলোচনার মাধ্যমে মিটিয়ে নেওয়ার দায়িত্ব দিলেন মন্ত্রী মলয় ঘটককে(Malay Ghatak)। বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলার সহ-সভাপতি উত্তম মুখোপাধ্যায়, শ্রমিক সংগঠনের সভাপতি বিশ্বনাথ পাড়িয়াল ও কাউন্সিলররা।

আরও পড়ুন: সব কিছু করুন আমাকে দুঃখ দেবেন না, অভিমানে সরে যেতে পারি, আবেগী Mamata

রানিগঞ্জের পর বনগাঁ। জেলা সফরে বেরিয়ে একের এক জনসভা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। রানিগঞ্জ থেকে বনগাঁ যাওয়ার পথে বুধবার দুর্গাপুরের ভগত সিং স্টেডিয়ামে স্থানীয় তৃণমূল নেতা ও কাউন্সিলরদের সঙ্গে বৈঠক করেন তিনি। বৈঠকে মমতা বলেন, 'নব্বই সাল থেকে সিপিএমের(CPM) হাতে মার খেয়ে খেয়ে কোমর ভেঙে গিয়েছে। হাত ভাঙা আছে। তোমরা যারা ছোট, জানো না। তোমরা একসাথে কাজ করো।' এই বৈঠক থেকে ফোনে দুর্গাপুর পুরনিগমের প্রাক্তন মেয়র, বিধায়ক অপূর্ব মুখোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা বলেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুন: কৃষি আইন প্রত্যাহারের দাবি, হেস্টিংসে ঢুকতেই নাড্ডাকে কালো পতাকা

সূত্রের খবর, বৈঠকে সরাসরি দলনেত্রীর কাছে সংগঠনের কাজ থেকে অব্য়াহতি চান তৃণমূলের শ্রমিক সংগঠনের পশ্চিম বর্ধমানের জেলা সভাপতি বিশ্বনাথ পাড়িয়াল। এরপরই আইনমন্ত্রী মলয় ঘটককে আলোচনার মাধ্যমে সমস্ত সমস্যা মিটিয়ে ফেলার নির্দেশ দেন মমতা। বলেন, আসানসোল-দুর্গাপুর  উন্নয়ন পর্ষদ(ADDA)ও দুর্গাপুর পুরনিগম যেন যৌথভাবে এলাকায় উন্নয়নের কাজ করে। রাস্তা, জল, নিকাশি সমস্যার দ্রুত সমাধান করা হয়। দুর্গাপুর পুরনিগমে ট্রে়ড লাইসেন্স বা অন্য কোনও কাজ আটকে না থাকে, সেদিকে নজর দিতে বলেন মেয়রকে।

.