একুশের হাড্ডাহাড্ডি মেগাফাইট, নন্দীগ্রামের পর আজ পুরুলিয়ায় সভা মমতার

মমতার সভা ঘিরে ইতিমধ্যেই নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে গোটা জেলা জুড়ে। 

Updated By: Jan 19, 2021, 10:41 AM IST
একুশের হাড্ডাহাড্ডি মেগাফাইট, নন্দীগ্রামের পর আজ পুরুলিয়ায় সভা মমতার

নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামের পর এবার পুরুলিয়া। আজ দুপুর একটা নাগাদ পুরুলিয়ায় সভা করবেন তৃণমূল নেত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়ের। পুরুলিয়ায় হুটমুড়ার ফুটবল ময়দানে সভা করবেন তিনি। তাঁর সভা ঘিরে ইতিমধ্যেই নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে গোটা জেলা জুড়ে। 

অন্যদিকে শুভেন্দুকে জবাব দিয়ে কলকাতাতেও মিছিল তৃণমূলের। এরই মাঝে দক্ষিণ কলকাতায় র‍্যালি তৃণমূলের। টালিগঞ্জ ট্রামডিপো থেকে হাজরা মোড় পর্যন্ত মিছিল করবে ঘাসফুল শিবির। মিছিলে থাকবেন অরূপ বিশ্বাস, মালা রায়, শোভনদেব চট্টোপাধ্যায়রা। র‍্যালির শেষে হাজরা মোড়ে সভা করবে তৃণমূল।

আরও পড়ুন: ভবানীপুরে হারবেন তাই নন্দীগ্রামে লড়তে চাইছেন, মুখ্যমন্ত্রীকে নিশানা বাম-কংগ্রেসের

নন্দীগ্রামই যে তাঁর লাকি চার্ম। সেকথা গতকালই জানিয়েছেন মমতা। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পর প্রথমবার তাঁর কেন্দ্রে গেলেন তৃণমূল নেত্রী। তেখালির মাঠের সভা থেকে নন্দীগ্রামের মানুষের উদ্দেশে কী বার্তা দেন, কী ঘোষণা করেন মুখ্যমন্ত্রী, সেদিকে নজর ছিল সবারই। আর সেই সভামঞ্চ থেকেই একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলের 'প্রথম প্রার্থী'র নাম ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সবমিলিয়ে একুশের মেগাফাইটে সরগরম রাজ্যরাজনীতি। 

একুশের ভোটে নন্দীগ্রাম আসন থেকে লড়বেন তিনি। দলত্যাগী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) সহ গোটা অধিকারী পরিবারকে চ্যালেঞ্জ ছুড়ে ঘোষণা করলেন তৃণমূল সুপ্রিমো। একইসঙ্গে তাঁর ঘোষণা, ভবানীপুরকেও নিরাশ করবেন না। ম্যানেজ করতে পারলে, দুই কেন্দ্র থেকেই এবার বিধানসভা ভোটে লড়বেন তিনি। 

এদিনের সভায় মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) বলেন, "নন্দীগ্রাম আমার জন্য লাকি জায়গা। আজ নন্দীগ্রাম থেকেই আমি একুশের নির্বাচনের ঘোষণা করছি। ২০২১-এ তৃণমূল কংগ্রেস (TMC) জিতবে। নন্দীগ্রাম (Nandigram) থেকেই শুরু হল জেতার পালা। প্রতি সিটেই তৃণমূল জয়লাভ করবে। এখনই নাম বলছি না, নন্দীগ্রাম সিটে ভাল মানুষ দেব। যারা আপনাদের কাছে থেকে কাজ করবে।"