Pingla Murder: পরপুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে স্ত্রীর! সন্দেহের বশে ভয়ঙ্কর কাণ্ড করে বসল স্বামী

বাবু দন্ডপাট নামে এক গ্রামবাসী বলেন, ওদের মধ্যে সন্দেহ করা নিয়ে ঝামেলা ছিল। গ্রামবাসীরা বসে মীমাংসা করার চেষ্টাও করেছিল। বুধবার সেই একই কারণে দুজনের মধ্য়ে ঝগড়া বেধে যায়। এর মধ্যেই কাঠের লাঠি দিয়ে মেরে শক্তি দাস স্ত্রীকে মেরে ফেলে

Updated By: Dec 8, 2022, 09:22 PM IST
Pingla Murder: পরপুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে স্ত্রীর! সন্দেহের বশে ভয়ঙ্কর কাণ্ড করে বসল স্বামী

ই গোপি: অন্য পুরুষের সঙ্গে স্ত্রী-র সম্পর্ক রয়েছে। এমন সন্দেহের বশে স্বামী-স্ত্রী মধ্যে অশান্তি লেগেই থাকতো। বুধবার সেই অশান্তি চরমে পৌঁছল। বচসার মধ্যেই স্ত্রীকে লাঠি দিয়ে বেধড়ক পেটালেন স্বামী। তাতেই মৃত্যু হল গৃহবধূর। ঘটনার পরেই স্বামী শক্তি দাসকে গ্রেফতার করেছে পিংলা থানার পুলিস। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার নয়াগ্রামের বাসিন্দা শক্তি দাস তার স্ত্রী বুলটি দাসের (৩৪) সঙ্গে অন্য পুরুষের সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন। এ নিয়ে পরিবারে প্রায় রোজই অশান্তি হত। শারীরিক ও মানসিক নির্যাতন চলত বলে অভিযোগ।

আরও পড়ুন-'গেরুয়া' গুজরাতে মোদীই ভাঙলেন মোদীর রেকর্ড

গতকাল বুধবার বিকেলে কাজ থেকে বাড়ি ফিরে শক্তি ও তার স্ত্রীর বুলটির মধ্যে ঝগড়াঝাঁটি শুরু হয়। অশান্তি চরমে পৌঁছলে শক্তি বাড়িতে থাকা মোটা লাঠি দিয়ে স্ত্রীকে বেধড়ক মারধর করে। শিরদাঁড়ায় ও মাথায় লাঠি দিয়ে আঘাত করে। ঘটনায় বাড়ির মেঝেতে লুটিয়ে পড়েন স্ত্রী। 

রক্তাক্ত অবস্থায় বুলটি দাসকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে পিংলা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্মরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। এদিকে এই ঘটনার খবর পেয়ে পুলিস ওই গৃহবধূর স্বামী শক্তি দাসকে গ্রেফতার করেছে।  গতকাল রাতে পুলিস মৃতদেহটি উদ্ধার করে। বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই ঘটনা নিয়ে বাবু দন্ডপাট নামে এক গ্রামবাসী বলেন, ওদের মধ্যে সন্দেহ করা নিয়ে ঝামেলা ছিল। গ্রামবাসীরা বসে মীমাংসা করার চেষ্টাও করেছিল। বুধবার সেই একই কারণে দুজনের মধ্য়ে ঝগড়া বেধে যায়। এর মধ্যেই কাঠের লাঠি দিয়ে মেরে শক্তি দাস স্ত্রীকে মেরে ফেলে। ঘাড়ে, শিরদাঁড়ায় আঘাত করা হয়। গতকাল বিকেল চারটের দিকে এসে ওর মেয়ে এসে খবর দেয়। ও অন্যায় করেছে। ওর শাস্তি হওয়া উচিত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)