বিবাহিত মহিলার সঙ্গে প্রেম, বজবজে ছেলেকে গলা কেটে 'খুন' বাবার

নিজেই থানায় গিয়ে আত্মসমপর্ণ করেছে অভিযুক্ত।

Updated By: May 20, 2021, 04:30 PM IST
বিবাহিত মহিলার সঙ্গে প্রেম, বজবজে ছেলেকে গলা কেটে 'খুন' বাবার

নিজস্ব প্রতিবেদন: বিবাহিত মহিলার সঙ্গে প্রেম, তাকে আবার বাড়িতেও নিয়ে এসেছে! ছেলে শেষপর্যন্ত খুনই করে ফেলল বাবা। তারপর নিজেই থানায় গিয়ে আত্মসমপর্ণ করল অভিযুক্ত। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার বজবজে।

জানা গিয়েছে, বজবজের শাঁকপুকুর মল্লিকপাড়া এলাকার বাসিন্দা হায়দর মল্লিক। বয়স মাত্র ১৯ বছর। রুকসা বিবি নামে এক মহিলার প্রেমে পড়েছিলেন তিনি। বিবাহিতই শুধু নয়, ওই মহিলার দেড় বছরের এক সন্তানও রয়েছে। তারপর? প্রতিবেশীরা জানিয়েছেন, গত মঙ্গলবার প্রেমিকাকে সটান নিজের বাড়িতে নিয়ে চলে আসেন হায়দার। ঘটনাটি জানার পরই ছেলের ভীষণ চটে যান সমীর মল্লিক। রীতিমতো মুষড়ে পড়েছিলেন তিনি। এরপর পাড়ার লোকেরাই সিদ্ধান্ত নেন, রুকসা এক প্রতিবেশীর বাড়িতে থাকবেন আর হায়দার নিজের বাড়িতে।

আরও পড়ুন: বিনামূল্যে মিলবে প্রাণবায়ু, মধ্য হাওড়ার বিজয়ানন্দ পার্কে খুলল Oxygen Parlour

এদিন সকালে যখন বাবা-ছেলে এই বিষয়টি নিয়ে তখন কথা বলতে শুরু করেন, তখন বিবাদ চরমে পৌঁছয়। পাশের একটি মাঠে নিয়ে গিয়ে হায়দরকে, তাঁর বাবা সমীর মল্লিকই গলা কেটে খুন করে অভিযোগ। ঘটনার পর আবার বজবজ থানায় গিয়ে আত্মসমপর্ণও করে সমীর। এমনটাও হয়! হকচকিয়ে যান সকলেই। ঘটনাস্থলে গিয়ে হায়দর মল্লিকের দেহ উদ্ধার করেছে পুলিস। এলাকার শোকের ছায়া।

আরও পড়ুন: মালদহে লকডাউন না মানায় কিশোরকে 'বেধড়ক মার', কাঠগড়ায় পুলিস

.