ভ্যাকসিন না পেয়ে হাসপাতালে তুলকালাম আইনজীবীদের, চাকরি ছাড়ার হুমকি ডেপুটি CMOH-এর

ডেপুটি সিএমওএইচ-৩ শঙ্করলাল ঘোষ বলেন, আইনজীবীরা আমার সঙ্গে দুর্বব্যবহার করেছেন। মুখে যা আসে তাই বলেছেন

Updated By: May 20, 2021, 04:20 PM IST
ভ্যাকসিন না পেয়ে হাসপাতালে তুলকালাম আইনজীবীদের, চাকরি ছাড়ার হুমকি ডেপুটি CMOH-এর

নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিন না পেয়ে তুমুল বিক্ষোভ দেখালেন আইনজীবীরা। বৃহস্পতিবার জলপাইগুড়ি সদর হাসপাতালে আইনজীবীদের সঙ্গে বচসা এমন একটা পর্যায়ে চলে যায় যে চাকরি ছাড়ার কথাও বলেন ডেপুটি CMOH। এনিয়ে তুমুল উত্তেজনা ছড়াল হাসপাতালে।

আরও পড়ুন-পার্কস্ট্রিটে বহুতলে আগুন, ঘটনাস্থলে দমকলের ১০ ইঞ্জিন

এদিন কিছু নথিপত্র নিয়ে বেশ কয়েকজন আইনজীবী ভ্যাকসিন(Covid Vaccine) নিতে যান জলপাইগুড়ি সদর হাসপাতালে। সেই নথিপত্র দেখে সন্তুষ্ট হননি ডেপুটি সিএমওএইচ-৩ শঙ্করলাল ঘোষ। ভ্যাকসিন দিতে অস্বীকার করেন তিনি। এতেই তাঁর সঙ্গে তুমুল বচসায় জড়িয়ে পড়েন আইনজীবীরা। পরিস্থিতি সামাল দিতে ছুটে আসতে হয় পুলিসকে।

এনিয়ে জলপাইগুড়ি(Jalpaiguri) বার অ্যাসোসিয়েশনের সম্পাদক অভিজিত্ সরকার বলেন, আমাদের কাছে সরকারি অর্ডারের কপি রয়েছে। আমাদের পরিচয়পত্র রয়েছে। তা আমরা দেখিয়েছি। তাতেও উনি ভ্যাকসিন দিতে অস্বীকার করেন। ১৮ থেকে ৪৪ বছর বয়সীদের ভ্যাকসিন পাওয়ার কথা। গতকাল এডিএম হেলথ আমাদের চিঠি দিয়ে জানিয়েছেন, সবাই ভ্যাকসিন পাবেন। আমরা বার-এর প্যাডে আইজীবীদের নাম লিখে পাঠিয়েছি হাসপাতালে। ওঁরা সবার আইডি কার্ড দেখে ভ্যাকসিন দিতেই পারতেন। ওঁরা বার-এর প্যাড মানতে চাইছেন না। ওঁদের দাবি সিজেএম কোর্ট থেকে আইনজীবীদের নামের তালিকা আসবে। সিএমওএইচ সরকারি পদে থেকে এসব মানছেন না।

আরও পড়ুন-কোভিড-পর্বেও কাজে আসবে এমন ডিএনএ সিকোয়েন্স আবিষ্কার করে পুরস্কৃত ভারতীয় বংশোদ্ভূত

অন্যদিকে, ডেপুটি সিএমওএইচ-৩ শঙ্করলাল ঘোষ বলেন, আইনজীবীরা আমার সঙ্গে দুর্বব্যবহার করেছেন। মুখে যা আসে তাই বলেছেন। বলা হয় আপনি জানোয়ার, বাজে লোক, অসভ্য লোক। আমি ওঁদের অনুরোধ করেছিলাম, বিভিন্ন ডিপার্টমেন্ট থেকে যে ভাবে লিস্ট আসছে সেভাবে লিস্ট এলে আমরা ভ্যাকসিন দিয়ে দেব। আমাদের টেকনিক্যাল কিছু ব্যাপার রয়েছে তা ওদের বুঝতে হবে। ওরা যা করেছেন তাতে চাকরি করার মতো কোনও মানসিকতা আমার নেই।

.