নদিয়ায় থানার সামনে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি, কাঠগড়ায় TMC

ভোটের মুখে আতঙ্ক ছড়াল এলাকায়। 

Updated By: Mar 25, 2021, 12:31 AM IST
নদিয়ায় থানার সামনে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি, কাঠগড়ায় TMC

নিজস্ব প্রতিবেদন: থানায় সামনেই এবার এক ব্যক্তিকে  লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। ঘটনায় নাম জড়িয়েছে পঞ্চায়েত প্রধান-সহ স্থানীয় কয়েকজন তৃণমূল নেতাদের। ভোটের মুখে  আতঙ্ক ছড়াল নদিয়ার বেথুয়াডহরিতে।  

ঘটনাটি ঠিক কী? নদীয়া নাকাশিপাড়া ব্লকের ঘুনি গ্রামের বাসিন্দা ফিরোজ শেখ। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের ভয়ে তিনি গ্রামছাড়া ছিলেন বলে অভিযোগ। তারপর? স্থানীয় বাসিন্দাদের দাবি, দিন দুয়েক আগে গ্রামে ফেরেন ফিরোজ। এদিন সকালে যখন সেলুনে চুল কাটতে যান, তখন স্থানীয় পঞ্চায়েত সদস্য জাহিদুল শেখের সঙ্গে বচসা বাঁধে তাঁর। খবর পেয়ে ওই সেলুনে পৌঁছে যান স্থানীয় হরনগর পঞ্চায়েতের তৃণমূল প্রধান ফতেমা বিবির স্বামী জব্বার শেখ। তিনি ফিরোজকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। 

আরও পড়ুন: West Bengal Election 2021: টিটাগড়ে BJP কর্মীকে লক্ষ্য করে গুলি, গেরুয়া শিবিরের অভিযোগ অস্বীকার TMC-র

জানা গিয়েছে, বেথুয়াডহরি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার পর নাকাশিপাড়া থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন ফিরোজ। কিন্তু ততক্ষণে দলবল নিয়ে থানায় হাজির হয় পঞ্চায়েত প্রধান ফতেমা বিবি, তাঁর স্বামী জব্বার শেখ। স্রেফ ধাওয়া করাই নয়, অভিযোগকারীদের লক্ষ্যে করে তারা ৩ রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পুলিস ২ জনকে জিজ্ঞাসাবাদ করলেও, মূল অভিযুক্তরা এখনও অধরা। লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে নাকাশি পাড়া থানায়।

.