Khardaha: পরকীয়ার জের! আচমকাই নিখোঁজ যুবক, গ্রেফতার ২ বন্ধু

অপহরণ ও খুনের অভিযোগ পরিবারের।

Updated By: Dec 10, 2021, 08:54 PM IST
Khardaha: পরকীয়ার জের! আচমকাই নিখোঁজ যুবক, গ্রেফতার ২ বন্ধু

নিজস্ব প্রতিবেদন: ভরদুপুরে বাড়ি থেকে বেরিয়েছিলেন, সঙ্গে ছিল পরিচত্রপত্রও। ৯ দিন হয় গেল, এখনও খোঁজ নেই যুবকের। কোথায় গেলেন? অপহরণ ও খুনের অভিযোগে দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার খড়়দহে।

জানা গিয়েছে, নিখোঁজ যুবকের নাম রাহুল ঝাঁ। বাড়ি, খড়দহের জয়প্রকাশ কলোনিতে। পরিবারে লোকেরা জানিয়েছেন, ১ ডিসেম্বর দুপুরে বাড়ি থেকে বের হন রাহুল। এমনকী, পুরসভায় যাবেন বলে পরিচয়পত্রও সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু বাড়ি ফেরা তো দূর, এখনও পর্যন্ত কোনও খোঁজ মেলেনি ওই যুবকের। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোনও লাভ হয়নি। শেষপর্যন্ত খড়দহ থানায় অভিযোগ দায়ের করা হয়। পরিবারের লোকেদের দাবি, রাহুল নিখোঁজ হওয়ার ঘটনার সঙ্গে জড়িত তাঁর বন্ধুরাই! তদন্তে নেমে খুন ও অপহরণের অভিযোগে ২ যুবককে গ্রেফতারও করেছে পুলিস।

আরও পড়ুন:  চিটফান্ড-কাণ্ডে CBI-এর হাতে গ্রেফতার তৃণমূলের নেতা প্রণব চট্টোপাধ্যায়

রাহুলকে কেন অপহরণ বা খুন করবে বন্ধুরা? পরিবারের লোকেদের দাবি, এক বন্ধুর স্ত্রী সঙ্গে নাকি প্রায়ই ফোনে কথা বলতেন রাহুল। বিষয়টি যখন জানাজানি হয়, তখন অশান্তিও হয়েছিল। কয়েকদিন আগে ওই বন্ধু আবার রাহুলের ফোনটি নিয়েছিলেন। রাহুল নিখোঁজ হওয়ার পর বাড়িতে এসে ফোনটি ফেরত দিয়ে যান তিনি। সেই ফোনের সূত্র ধরে বাড়ির লোকেদের অভিযোগ, রাহুলকে খুন করে দেহ ভাসিয়ে দেওয়া হয়েছে গঙ্গায়।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.