close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

পরিচারিকাকে নিয়ে পালিয়ে যান, বাড়ি ফিরতেই গণপিটুনিতে মৃত্যু মালিকের

 জরিমানা বাবদ ১০ লাখ টাকা দিতে বলা হয় তাঁকে। টাকা দিতে অস্বীকার করেন ভূপাল।

Updated: Aug 20, 2019, 12:57 PM IST
পরিচারিকাকে নিয়ে পালিয়ে যান, বাড়ি ফিরতেই গণপিটুনিতে মৃত্যু মালিকের

নিজস্ব প্রতিবেদন : ফের গণপিটুনিতে মৃত্যু। টাকা দিতে অস্বীকার করায় এক ব্যক্তিকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে মালদার শর্বরীগ্রামে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিস। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। নিহতের নাম ভূপাল প্রামাণিক।  

অভিযোগ, নিহত ব্যক্তি বাড়ির পরিচারিকার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়়েছিলেন। মাস ছয়েক আগে পরিচারিকাকে নিয়ে পালিয়ে যান তিনি। তখন ভূপাল প্রামাণিকের বিরুদ্ধে মালদা থানায় অভিযোগ দায়ের করে পরিচারিকার পরিবার। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় ভূপাল প্রামাণিককে। জেলও হয় তাঁর। কিছুদিন আগে জেল থেকে ছাড়া পান ভূপাল প্রামাণিক। বাড়ি ফেরেন তিনি।

এরপরই গতকাল তাঁর বাড়িতে পরিচারিকার পরিবার হামলা চালায় বলে অভিযোগ। অভিযোগ, ভূপাল প্রামাণিকের কাছে জরিমানা দাবি করে পরিচারিকার পরিবার। জরিমানা বাবদ ১০ লাখ টাকা দিতে বলা হয় তাঁকে। টাকা দিতে অস্বীকার করেন ভূপাল। আর তারপরই তাঁর উপর চড়াও হয় পরিচারিকার বাড়ির লোকেরা। শুরু হয় গণপিটুনি।

আরও পড়ুন, মিড-ডে মিলের চাল-ডিম গায়েব, জুটছে শুধু নুনভাত! খবর পেতেই স্কুলে হানা সাংসদ লকেটের

স্থানীয়রাই ছুটে এসে উদ্ধার করেন ভূপাল প্রামাণিককে। গুরুতর জখম অবস্থায় তাঁকে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। আজ সেখানেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় পরিচারিকার পরিবারের বিরুদ্ধে মালদা থানায় খুনের অভিযোগ দায়ের করেছে নিহতের পরিবার। তবে, এখনও কেউ গ্রেফতার হয়নি এঘটনায়।