Howrah Murder: পাওনা টাকা আদায় নিয়ে বচসাতেই খুন? জলাজমি থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ

পুলিস সূত্রে খবর, মৃতের নাম  সিরাজুল শেখ। বাড়ি, উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে। ডোমজুড়়ে ঘর ভাড়া নিয়ে থাকতেন তিনি। হাঁসু খান নামে এক রাজমিস্ত্রির অধীনে কাজ করতেন সিরাজুল।

Updated By: Jan 15, 2024, 05:44 PM IST
Howrah Murder: পাওনা টাকা আদায় নিয়ে বচসাতেই খুন? জলাজমি থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ

দেবব্রত ঘোষ: ধার নিয়ে টাকা ফেরত দিচ্ছিলেন না? বচসার জেরে শেষপর্যন্ত খুন হয়ে গেলেন যুবক! জলাজমি থেকে রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিস। গ্রেফতার ২। ঘটনাটি ঘটেছে হাওড়ার জোমজুড়ে।

আরও পড়ুন:  Memari: অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার তামাক ব্যবসায়ী, ঝাড়খণ্ড থেকে গ্রেফতার ৩ দুষ্কৃতী

পুলিস সূত্রে খবর, মৃতের নাম  সিরাজুল শেখ। বাড়ি, উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে। ডোমজুড়়ে ঘর ভাড়া নিয়ে থাকতেন তিনি। হাঁসু খান নামে এক রাজমিস্ত্রির অধীনের কাজ করতেন সিরাজুল। গতকাল, রবিবার ডোমজুড়েরই উত্তর ঝাপরদহ এলাকায় একটি জলাজমিতে ওই যুবকের রক্তাক্ত দেহ পাওয়া গিয়েছে।

কীভাবে মৃত্যু? যাঁর অধীনে কাজ করতেন, সেই হাঁস খা-র কাছ থেকেই নাকি ৩০ হাজার টাকা ধার নিয়েছিলেন সিরাজুল! কিন্তু টাকা ফেরত দেওয়া দুর অস্ত, উল্টে হাঁসুকে মারধর করছিলেন বলে অভিযোগ। পুলিসের দাবি, সেকারণেই সিরাজুলকে খুনের পরিকল্পনা করেন হাঁস। কুড়ি হাজার সুপারি দেন আলমগীর নামে এক দুষ্কৃতীকে। এরপর কাজ দেওয়ার নাম করে ডেকে এনে সিরাজুলকে খুন করেন আলমগামী ও তাঁর শাগরেদ।

মূল অভিযুক্ত হাঁসু খা ও আলমগীরকে গ্রেফতার করেছে পুলিস। আজ, সোমবার আদালতে পেশ করা হলে, ধৃতদের ১৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

আরও পড়ুন: Purba Bardhaman: আকাশে ঘুড়ির ঝাঁক! পৌষ সংক্রান্তির সকাল জুড়ে শুধু ভো কাট্টা..

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.