Ketugram Shootout: ফের শ্য়ুটআউট! কেতুগ্রামে খুন ইটভাড়ার মালিক...

বোলপুরের সিয়ান হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্য়ু।  'ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগ নেই', দাবি পুলিসের।

Updated By: Aug 13, 2023, 10:54 PM IST
Ketugram Shootout: ফের শ্য়ুটআউট! কেতুগ্রামে খুন ইটভাড়ার মালিক...

সন্দীপ ঘোষ চৌধুরী: ফের শ্যুটআউট! ভরসন্ধেয় ইটভাড়ার মালিককে রীতিমতো ধাওয়া করে খুন করল দুষ্কৃতীরা। কেন? 'ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগ নেই', দাবি পুলিসের। উত্তর ২৪ পরগনার হাড়োয়ার পর এবার পূর্ব বর্ধমানের কেতুগ্রাম।

আরও পড়ুন: Khejuri: শুভেন্দুর গড়েই ধাক্কা, ২ জয়ী সদস্য শিবির ছাড়ায় খেজুরি পঞ্চায়েত সমিতি হাতছাড়া বিজেপির

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম বটু মির্জা। কেতুগ্রামের রাজুরগ্রাম এলাকায় একটি ইটভাড়া চালান তিনি। ঘড়িতে তখন ৭টা। অভিযোগ, এদিন ভরসন্ধেয় ইটভাটায় ঢুকে বছর একান্নের ওই ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। এরপর বিপদ বুঝে যখন বাড়ির দিকে যাওয়ার চেষ্টা করেন তিনি, তখন পিছু ধাওয়া করে হামলাকারী এবং পরপর আরও ২ রাউন্ড গুলি চালায়!

এদিকে দুষ্কৃতী ততক্ষণে চম্পট দিয়েছে। রক্তাক্ত অবস্থায় ওই  ইটভাড়ার মালিক উদ্ধার করে বোলপুরের সিয়ান হাসপাতালে উদ্দেশ্য রওনা দেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু মাঝ-পথেই মৃত্যু হয় তাঁর।

পঞ্চায়েত বোর্ড গঠন কেন্দ্র করে অশান্তি হয়েছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় বোর্ড গঠনের ৪৮ ঘণ্টার মধ্যে, দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারিয়েছেন তৃণমূল পঞ্চায়েত সদস্য। প্রাথমিক তদন্তে অবশ্য জানা গিয়েছে, কেতু্গ্রামের যিনি খুন হয়েছেন, তিনি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন না। তাহলে? ঘটনার তদন্তে নেমেছে পুলিস।  

আরও পড়ুন: Malbazar: নদীতে ডুবল ট্রাক্টর, জল বইছে জাতীয় সড়ক দিয়ে...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.