Jalpaiguri: করোনার প্রকোপের মাঝেই জলপাইগুড়িতে ঘটল এই মর্মান্তিক ঘটনা

Deadbody Recover: এলাকার বাসিন্দা‌রা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন ওই ব‍্যক্তি।

Updated By: Jan 12, 2022, 12:38 PM IST
Jalpaiguri: করোনার প্রকোপের মাঝেই জলপাইগুড়িতে ঘটল এই মর্মান্তিক ঘটনা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা টোটোর মধ্যেই মৃত্যু হল এক ব‍্যক্তির! মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি (Jalpaiguri) শহরের ২ নম্বর গুমটি এলাকায়। স্থানীয় মানুষজন সন্দেহ করেছিল যে, করোনা (Coronavirus)‌ সংক্রমণের কারণেই হয়তো মৃত্যু হয়েছে ওই ব‍্যক্তির। তবে ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে যে, ওই ব্যক্তির করোনা হয়নি।

জানা গিয়েছে, মৃতের নাম হাসমুখ আলি। বয়স আনুমানিক ৫০ বছর। এলাকার বাসিন্দা‌রা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন ওই ব‍্যক্তি। কিন্তু পরিবারের আর্থিক অবস্থা ভাল নয়। দেখাশোনা‌রও তেমন কেউ নেই। এই অবস্থায় কার্যত বিনা চিকিৎসাতেই পড়েছিলেন তিনি। তেমন কোনও চিকিৎসাও হয়নি তাঁর। এরপরই এদিন জলপাইগুড়ি শহরের ২ নম্বর গুমটি এলাকায় একটি টোটোর মধ্যে প্রৌঢ় হাসমুখ আলিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, অনেক স্বেচ্ছাসেবী সংস্থাকে খবর দেওয়া সত্ত্বেও, কেউ তাঁর চিকিৎসার জন্য এগিয়ে আসেনি। তাই একরকম বিনা চিকিৎসাতেই মৃত্যু হল তাঁর। এমনকি টোটো‌র মধ্যেই দীর্ঘ‌ক্ষণ পড়েছিল মৃতদেহটি। শেষে খবর পেয়ে হাসমুখ আলির মৃতদেহ‌টি উদ্ধার করে নিয়ে যায় জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিস। দেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হয়। সেখানেই জানা যায়, ওই ব্যক্তি করোনায় সংক্রামিত হয়নি।

আরও পড়ুন, Jalpaiguri:  মাস্ক না পরে রাস্তায় বাবা-ছেলে! টেস্ট করতেই রিপোর্ট পজিটিভ

Covid Spike: জেলায় আরও কড়া বিধিনিষেধের পরামর্শ নবান্নের; টিকাকরণে বিশেষ পদক্ষেপের নির্দেশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.