ঘটনার পরই মেয়েকে ত্যাগ, আজও নিজেদের বাড়ি 'বন্দি' করে রাখলেন মনুয়ার বাবা-মা

সেখানে গিয়ে দেখা যায় মেইন গেট বন্ধ। ডেকেও কারও সাড়া মেলেনি।

Updated By: Jul 26, 2019, 06:09 PM IST
ঘটনার পরই মেয়েকে ত্যাগ, আজও নিজেদের বাড়ি 'বন্দি' করে রাখলেন মনুয়ার বাবা-মা

নিজস্ব প্রতিবেদন : ঘটনার পরই মেয়ের সংসর্গ ত্যাগ করেছিলেন। আজ সাজা ঘোষণার দিনেও সামনে এলেন না মনুয়ার বাবা-মা। আদালত চত্বরে দেখা মেলেনি তাঁদের। সাজা ঘোষণার পর মনুয়ার বাড়িতে গিয়েও দেখা গেল তালাবন্ধ বাড়ি। দেখা মিলল না কারোও।

বারাসতের হৃদয়পুরের হত্যাকাণ্ড সামনে আসতেই তোলপাড় হয় রাজ্য। এই ঘটনা সামনে আসতেই মেয়েকে 'ত্যাগ' করেন বাবা, মা। মনুয়ার বাবা নির্মল মজুমদার একটি স্কুলে কাজ করতেন। কিন্তু ঘটনার পর বাড়ি থেকে আর বেশি বের হন না। আজ সাজা ঘোষণা পরই বাইরের জগতের কাছে প্রতিক্রিয়া দেওয়া থেকে বিরত রইলেন দম্পতি।

বারাসতের নবপল্লিতে মনুয়ার বাপের বাড়ি। সেখানে গিয়ে দেখা যায় মেইন গেট বন্ধ। ভিতর থেকে তালা দেওয়া রয়েছে। অর্থাৎ বাড়ির ভিতর লোক রয়েছে। কিন্তু ডেকেও কারও সাড়া মেলেনি। ডাকাডাকি শুনে কয়েকজন প্রতিবেশী বেরিয়ে এসেছিলেন। কিন্তু তাঁরাও কিছু বলতে চাননি।

রাজ্যজুড়ে শিহরণ ফেলে দেওয়া মনুয়াকাণ্ডের রায়দান হয়েছে কাল। আজ সাজা শুনিয়েছেন বিচারক। প্রেমিকের সঙ্গে শলা পরামর্শ করে স্বামী অনুপমকে খুনের জন্য যাবজ্জীবন সাজা হয়েছে স্ত্রী মনুয়া ও প্রেমিক অজিতের। যদিও আদালতের রায়ে নাখুশ নিহত অনুপমের বাড়ির লোক। তাঁরা ফাঁসির দাবি জানিয়েছেন। সুবিচারের দাবিতে এই রায়কে চ্যালেঞ্জ করে তাঁরা উচ্চ আদালতের দ্বারস্থ হবেন বলেও জানিয়েছেন।

এদিকে এদিন সাজা ঘোষণার আগে আদালতে দাঁড়িয়ে নিজেদের নির্দোষ বলে দাবি করে মনুয়া ও অজিত দুজনই। এদিন আদালতে দাঁড়িয়ে মনুয়া হত্যাকাণ্ডে দোষী সাব্যস্ত প্রেমিক অজিত দাবি করে , "যাকে খুনের অভিযোগে আড়াই বছর সাজা খাটছি, তাঁকে চোখেই দেখিনি। আমি নির্দোষ।" অন্যদিকে স্বামী অনুপম সিংকে খুনে দোষী সাব্যস্ত স্ত্রী মনুয়াও দাবি করে, "আমাকে সফ্ট টার্গেট করা হয়েছে। আমি নির্দোষ।"

আরও পড়ুন, 'অপব্যাখ্যা করা হচ্ছে আমার বক্তব্যের', স্ত্রীরোগ নিয়ে মন্তব্যের সাফাই দিলেন পার্থ

২০১৭-র ২ মে প্রেমিক অজিতের সঙ্গে পরিকল্পনা করে পেশায় ট্রাভেল সংস্থার কর্মী স্বামী অনুপম সিংহকে খুন করে স্ত্রী মনুয়া। ছক কষে প্রেমিককে দিয়ে স্বামীকে খুন, ফোনের ওপার থেকে স্বামীর আর্ত চিত্কার স্ত্রী মনুয়ার 'লাইভ' শোনা, নৃশংস হত্যালীলার পরতে পরতে লুকিয়ে ছিল চাঞ্চল্যকর তথ্য। যা সামনে আসতেই শিউরে ওঠে গোটা রাজ্য।

.