বোমা বাঁধতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, বিস্ফোরণে এক ব্যক্তির দুটি হাত উধাও

বোমা বাঁধতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা বীরভূমে। বোমা বাঁধার সময় বিস্ফোরণে শেখ ইয়াসিন নামে এক ব্যক্তির দুটি হাত উড়ে গেল।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 9, 2021, 02:58 PM IST
বোমা বাঁধতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, বিস্ফোরণে এক ব্যক্তির দুটি হাত উধাও

নিজস্ব প্রতিবেদন: বোমা বাঁধতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা। বীরভূম দুবরাজপুর থানার লোবা গ্রাম পঞ্চায়েত এলাকার আমুরি গ্রামের মাল পাড়ায় এই ঘটনা ঘটে। শেখ ইয়াসিন নামে এক ব্যক্তি তিন চারজনকে সঙ্গে নিয়ে বোমা বাঁধার কাজ করছিলেন। ঠিক সেই সময়ই ঘটল ভয়াবহ দুর্ঘটনা। বোমা বাঁধার সময় বিস্ফোরণে ব্যাক্তির দুটি হাত উড়ে গেল। মাল পাড়াতে ইট ভাটার বাঁশ ঝোপের পাশে কাজ চলছিল। 

আরও পড়ুন: দলীয় পতাকা টাঙানো কে কেন্দ্র করে BJP-TMC সংঘর্ষ, উত্তপ্ত বীরভূম

বর্ধমান জেলার ফরিদপুর থানার মাধাইপুর কোলিয়ারির পেছনের দিকে অজয় নদী। নদীর ধারেই চলছিল বোমা বাঁধার কাজ। বৃহস্পতিবার সন্ধের পরও চলে কাজ। হঠাৎই বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ হয়। বিশাল আওয়াজে এদিক ওদিক ছিটকে যান সকলে। দুটি হাত উড়ে যায় শেখ ইয়াসিনের। অবস্থা বেগতিক দেখে নির্জন বাঁশঝাড়ের মধ্যে আহত ব্যক্তিকে ফেলে দিয়ে পালিয়ে যায় তার সঙ্গীরা। স্থানীয় বাসিন্দারা তাঁকে দেখতে পেয়ে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যান। খবর দেওয়া হয় পরিবারের লোকও।

আরও পড়ুন: ভাইকে পিটিয়ে খুন, নির্মীয়মাণ মসজিদের ৫ তলা থেকে উদ্ধার নাবালকের রক্তাক্ত দেহ

পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। পুরো এলাকা ঘুরে দেখেন। সেখানে বোমা বাঁধার সামগ্রী ছড়িয়ে ছিল। দুবরাজপুর থানার পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। খোঁজ চলছে শেখ ইয়াসিনের সঙ্গীদের। কীসের জন্য বোমা বাঁধা হচ্ছিল, কাদের জন্য কাজ করছিলেন শেখ ইয়াসিনরা, এই সব বিষয়ে খতিয়ে দেখছে দুবরাজপুর থানার পুলিস। 

.