এনআরসি-র গুজব ছড়াচ্ছেন দিলীপ, আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা উচিত: সেলিম

সভা শেষে এক সাংবাদিক সম্মেলন তিনি বলেন, ময়নাগুড়ি অন্নদা রায়-সহ আরো বেশ কয়েকজন এনআরসি গুজবে আত্মঘাতী হয়েছেন। এই গুজব ছড়াচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

Updated By: Sep 22, 2019, 07:40 AM IST
এনআরসি-র গুজব ছড়াচ্ছেন দিলীপ, আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা উচিত: সেলিম
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে দিলীপ ঘোষ কে গ্রেফতার করা উচিত। এন আর সি প্রতিরোধ সভায় বিস্ফোরক মন্তব্য করলেন সিপিআইএম-এর পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম। শনিবার বিকেলে জলপাইগুড়ি রবীন্দ্রভবনের মাঠে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে সভামঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদীকে তীব্র ভাষায় আক্রমণ করলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম। এদিন আরএসএস-এর বিরুদ্ধে সরব হন সেলিম।

সভা শেষে এক সাংবাদিক সম্মেলন তিনি বলেন, ময়নাগুড়ি অন্নদা রায়-সহ আরো বেশ কয়েকজন এনআরসি গুজবে আত্মঘাতী হয়েছেন। এই গুজব ছড়াচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রতিদিন তিনি বিভিন্ন সভায় বলে বেড়াচ্ছেন ২ কোটি মানুষ কে বাংলা থেকে তাড়াবো। রাজ্য সরকারের উচিত তার বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা।

আরও পড়ুন- পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেব না, নদীয়ার বাম-সমাবেশ থেকে বার্তা সূর্যকান্তের

রাজীব কুমার প্রসঙ্গে তিনি বলেন, ছোট থেকে তো আপনারা অনেক গোয়েন্দা গল্প পড়েছেন। স্বপন কুমার বা আগাথা ক্রিস্টি এরা তো বিভিন্ন রহস্য উন্মোচন করতেন। কোনোদিন শুনেছেন গোয়েন্দা প্রধান নিজে উধাও হয়েছে। এ রাজ্যে তা হয়। তবে তিনি কোথায় আছেন তা রাজ্য ও কেন্দ্র উভয়েই জানে। তবে রাজীব কুমার এর উচিত জলদি বাইরে এসে রহস্য উন্মোচন করা।

যাদবপুর প্রসঙ্গে তিনি বলেন ওখানে বাবুল সুপ্রিয় সেদিন নাটক করছিলেন। তাকে ঘিরে আরও নাটক করছেন রাজ্যপাল। ‘আমি আক্রান্ত’ এই নাটক আগে করতেন মমতা বন্দ্যোপাধ্যায়। এখন তাঁর জমানায় অভিযুক্তরা বেকসুর খালাস পায়। সেলিমের কথায়, নাটক দেখে আমি সেদিন ছাত্রছাত্রীদের দেওয়া ভিডিওগুলি টুইট করেছিলাম। কারণ জাতীয় মিডিয়া একপেশে নিউজ পরিবেশন করছিল।  ভিন্নমতও যে আছে, সেটাকে প্রতিষ্ঠিত করতে ভিডিয়ো টুইট করেছি।

.