Memari Murder: ৬ বছরের সম্পর্কে বিয়েতে অস্বীকার, প্রেমিকার বাড়িতে প্রেমিককে পাওয়া গেল 'চরম' অবস্থায়!

শুভর সঙ্গে প্রায় ৬ বছরের সম্পর্ক ছিল তাঁর প্রেমিকার। প্রেমিকার বাড়ির উঠোন থেকে উদ্ধার করা হয় প্রেমিক শুভকে। 

Updated By: Mar 17, 2022, 12:59 PM IST
Memari Murder: ৬ বছরের সম্পর্কে বিয়েতে অস্বীকার, প্রেমিকার বাড়িতে প্রেমিককে পাওয়া গেল 'চরম' অবস্থায়!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : প্রেমিকার বাড়ির উঠোনেই প্রেমিকের রহস্যমৃত্যু! মৃতের নাম শুভ শীল, বয়স ২৮ বছর। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারির (Memari) উদয়পল্লিতে। এই ঘটনায় প্রেমিকার পরিবারের দিকেই অভিযোগের আঙুল তুলেছে প্রেমিকের পরিবার। তাঁদের দাবি, তাঁদের ছেলেকে খুন (Murder) করা হয়েছে। খুন করেছে প্রেমিকার বাড়ির লোক-ই। 

জানা গিয়েছে, মৃত প্রেমিকের বাড়ি মেমারির পারিজাত নগর এলাকায়। পারিবারের অভিযোগ, প্রণয়ঘটিত কারণের জেরেই তাঁকে খুন করা হয়েছে। শুভর সঙ্গে প্রায় ৬ বছরের সম্পর্ক ছিল তাঁর প্রেমিকার। কিন্তু প্রেমিকার পরিবারের লোকজন এই সম্পর্ক মেনে নিতে পারেননি। বিয়ে করতে অস্বীকার করেন ওই তরুণীও। এরপরই বুধবার সকালে প্রেমিকার বাড়ির উঠোন থেকে উদ্ধার করা হয় প্রেমিক শুভকে। মেমারি থানার পুলিস ও পরিবারের লোকেরা গিয়ে প্রেমিকার বাড়ি উঠোন থেকে ওই যুবককে উদ্ধার করে মেমারি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই যুবকের মৃত্যু হয়। 

এরপরই অভিযুক্ত প্রেমিকার বাড়িতে ভাঙচুর করেন মৃত প্রেমিকের আত্মীয়স্বজন ও স্থানীয়রা। এলাকাবাসী প্রেমিকা ও তাঁর পরিবারের গ্রেফতারের দাবিতে মেমারি-তারকেশ্বর রোড অবরোধ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় বর্ধমান সদর দক্ষিণ এসডিপিও সুপ্রভাত চক্রবর্তীর নেতৃত্বে বিশাল পুলিস বাহিনী। পুলিস এসে অবরোধকারীদের সঙ্গে কথা বলার পর অবরোধ ওঠে। এই ঘটনায় প্রেমিকের পরিবার মেমারি থানায় প্রেমিকার পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। অভিযোগের পরিপেক্ষিতে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, 2022 First Bay Of Bengal Cyclone: বাংলায় আছড়ে পড়তে চলেছে বছরের প্রথম ঘূর্ণিঝড়? স্পষ্ট জানাল আবহাওয়া দফতর

School Teacher Arrest: বাড়িতেই ২ JMB জঙ্গিকে আশ্রয়, গ্রেফতার স্কুলশিক্ষক! নেটওয়ার্কে প্রথমবার জুড়ল এই জেলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.