Jyotipriya Mallick: 'সিপিএমকে সামাজিকভাবে বয়কটের স্লোগান আজও প্রযোজ্য'

তখন রাজ্যে সদ্য পালাবদল ঘটেছে। প্রথমবার মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসেছেন মমতা বন্দ্যোাপাধ্যায়। রাজ্যের এক মন্ত্রী স্লোগান দিয়েছিলেন,  ‘সিপিএমের সঙ্গে চলব না। তার সঙ্গে বৈবাহিক সম্পর্ক তৈরি করব না। তারা কোনও বিয়েবাড়ি গেলে যাব না। 

Updated By: Mar 25, 2023, 05:24 PM IST
Jyotipriya Mallick:  'সিপিএমকে সামাজিকভাবে বয়কটের স্লোগান আজও প্রযোজ্য'

মনোজ মণ্ডল: দেখতে দেখতে এক দশক পার। 'সিপিএমের সঙ্গে চলার পক্ষপাতী নন' এখনও! মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি, 'সিপিএমকে সামাজিকভাবে বয়কটের স্লোগান আজও প্রযোজ্য'। তাঁর মতে, 'এরা ভয়ঙ্কর রাজনৈতিক দল'।

স্রেফ সরকার নয়, এ রাজ্যে এখন দুয়ারে ডাক্তারও! জানুয়ারিতে এসএসকেএম হাসপাতালে  প্রতিষ্ঠাদিবসের অনুষ্ঠানে মুখ্য়মন্ত্রী বলেছিলেন,'পিজির জুনিয়র ডাক্তাররা, খুব বেশি নয়, একটি টিম পাঠান রোটেশন অনুযায়ী। ৩-৪ দিন একটা প্রত্যন্ত এলাকায় ক্যাম্প করে পরিষেবা দিয়ে আসবে। তাহলে কি হয়, তাঁদের একটা বাইরে যাওয়ার সুযোগ হয়। বাইরে দেখার সুযোগ। এরজন্য সে আলাদা করে সুযোগ-সুবিধা পাবে'।

আরও পড়ুন: Udayan Guha: বাম আমলে কীভাবে কোটায় নিয়োগ হতো, ফাঁস করলেন উদয়ন গুহ

এদিন উত্তর ২৪ পরগনার হাবড়া ১ নম্বর ব্লক অফিসে 'দুয়ারে ডাক্তার' কর্মসূচিতে যোগ দেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এরপর যখন সাংবাদিকদের মুখোমুখি হন, তখন নিজেরই এক পুরনো স্লোগানের প্রসঙ্গ তোলেন তিনি। বলেন, ‘২০১১ সালের নভেম্বরে একটা স্লোগান দিয়েছিলাম, ‘সিপিএমের সঙ্গে চলব না। তার সঙ্গে বৈবাহিক সম্পর্ক তৈরি করব না। তারা কোনও বিয়েবাড়ি গেলে যাব না। সেটা আজও খুবই প্রযোজ্য। আমি সিপিএমের সঙ্গে চলার পক্ষপাতী নই। এরা ভয়ঙ্কর রাজনৈতিক দল'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.