Medinipur: অমানবিকতার চূড়ান্ত! চোর সন্দেহে রাস্তার খুঁটিতে বেঁধে নিগ্রহ নাবালিকাকে

ঝুরিতে ২টি রডের টুকরো ছিল। আর তা দেখেই চোর সন্দেহে তাদের ধাওয়া করে যুবক।

Updated By: Nov 21, 2021, 02:59 PM IST
Medinipur: অমানবিকতার চূড়ান্ত! চোর সন্দেহে রাস্তার খুঁটিতে বেঁধে নিগ্রহ নাবালিকাকে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : চরম অমানবিকতার ছবি ধরা পড়ল মেদিনীপুর শহরে। চোর সন্দেহে এক নাবালিকাকে মারধরের পর ঘণ্টার পর ঘণ্টা রাস্তার উপর খুঁটিতে বেঁধে রাখা হল। নাবালিকাকে ওই অবস্থায় দেখেও উদ্ধারে এগিয়ে এল না কেউ। প্রায় ২ ঘণ্টা ওইভাবেই খুঁটিতে বাঁধা পড়ে থাকে নাবালিকা। তারপর পুলিস গিয়ে উদ্ধার করে ওই নাবালিকাকে।

জানা গিয়েছে, দিন কয়েক ধরেই মেদিনীপুর শহরের রবীন্দ্রনগর এলাকায় চুরির ঘটনা বেড়েছে। রবিবার সকালেও একদল নাবালিকা ওই এলাকায় যত্রতত্র ঘুরে বেড়াচ্ছিল। ঠিক তখনই একটি নির্মাণকাজে নিরাপত্তার দায়িত্বে থাকা এক যুবক ওই নাবালিকাদের চোর সন্দেহে ধাওয়া করে। যুবকের দাবি, কিছুদূর ছুটে পালানোর পরই ওই নাবালিকার দলের তরফে তাঁকে লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। 

গন্ডগোল, চিৎকার শুনে এরপরই স্থানীয়রা ছুটে এসে পাকড়াও করে ওই দলেরই এক নাবালিকাকে। অভিযোগ, বেধড়ক মারধর করা হয় ওই নাবালিকাকে। তারপর রাস্তার ধারের বিদ্যুতের খুঁটিতে বেঁধে দেওয়া হয় তাকে। প্রায় ২ ঘণ্টা ওভাবে খুঁটির সাথে বাঁধা অবস্থাতেই পড়ে থাকে ওই নাবালিকা। খবর পেয়ে মেদিনীপুর কোতয়ালি থানার পুলিস ঘটনাস্থলে এসে উদ্ধার করে ওই নাবালিকাকে। 

ওই নাবালিকার দাবি, তারা নিত্যদিন এলাকায় পাতা কুড়িয়ে দিনযাপন করে। তাদের ঝুরিতে ২টি রডের টুকরো ছিল। আর তা দেখেই চোর সন্দেহে তাদের ধাওয়া করে ওই যুবক। তবে ইট ছোড়ার কথা সম্পূর্ণ অস্বীকার করেছে ওই নাবালিকা। এদিকে প্রকাশ্যে দীর্ঘক্ষণ ওই নাবালিকাকে দড়ি দিয়ে বেঁধে রাখা হলেও, উদ্ধারে এগিয়ে আসেনি কোনও পথচারী থেকে স্থানীয় বাসিন্দা।

আরও পড়ুন, Liluah: বস্তাবন্দি করে ফেলে দেওয়া হচ্ছে কুকুরছানা, জি ২৪ ঘণ্টায় খবর সম্প্রচার হতেই নড়েচড়ে বসল পুলিস

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.