দু-দুবার সদ্যোজাত সন্তানকে খুন ৩ মেয়ের মায়ের! ঝোপ থেকে মিলল দেহ

দেড় বছর আগে সদ্যোজাত কন্যাসন্তানকে খুন করে জঙ্গলে ফেলে দিয়ে আসেন। এবার পুত্রসন্তানকে।

Updated By: Nov 26, 2019, 03:02 PM IST
দু-দুবার সদ্যোজাত সন্তানকে খুন ৩ মেয়ের মায়ের! ঝোপ থেকে মিলল দেহ
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : সদ্যোজাত সন্তানকে খুনের অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। অভিযুক্ত মাকে গ্রেফতার করেছে পুলিস। ঝোপ থেকে এক সদ্যোজাতের নিথর দেহ উদ্ধার করে পুলিস। এরপরই তদন্তে নেমে মা-কে গ্রেফতার করে পুলিস। ধৃতের নাম অর্চনা মণ্ডল। ঘটনাটি ঘটেছে হুগলির পাণ্ডুয়ার সিমলাগড় চাঁপাহাটি গ্রামে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, সোমবার চাঁপাহাটি গ্রামের ঝোপের মধ্যে এক সদ্যোজাতের দেহ উদ্ধার হয়। পুলিস দেহটি উদ্ধারে এলে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। এলাকাবাসী অভিযোগ করে, বছর দেড়েক আগেও একই জায়গা থেকে এরকমই এক সদ্যোজাত কন্যাসন্তানের দেহ উদ্ধার হয়েছিল। তখন জানা যায়নি, ওই দেহটি কে বা কারা ফেলে গিয়েছিল। এরপর সোমবার আবার একই ঘটনার পুনরাবৃত্তি।

বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পাণ্ডুয়া থানার পুলিস। তদন্তে নেমে গ্রামের লোকেদের কাছ থেকে পুলিস জানতে পারে, অর্চনা মণ্ডল নামে ওই মহিলা গর্ভবতী ছিলেন। এরপরই অর্চনা মণ্ডলকে জেরা করতে শুরু করে পুলিস। জেরাতেই বেরিয়ে আসে আসল ঘটনা। পুলিসি জেরায় অর্চনা মণ্ডল স্বীকার করেন, তাঁর ৩ কন্যাসন্তান রয়েছে। এরপর দেড় বছর আগে আবারও এক কন্যাসন্তান হয়। তখন সদ্যোজাত কন্যাসন্তানকে খুন করে জঙ্গলে ফেলে দিয়ে আসেন।

আরও পড়ুন, ঘাড়ের উপর এসে পড়ে ট্রেন, বরাতজোরে রক্ষা আরোহীর, বাইকের ধাক্কায় বিকল লোকাল!

আরও পড়ুন, '৪০০ টাকা' দিয়ে সময়ে ফর্ম ফিলআপ করতে পারেনি! পরীক্ষায় বসতে না পেরে আত্মঘাতী ছাত্র

এবার পুত্রসন্তানের জন্মের পর, তাকেও খুন করেন। একইভাবে জঙ্গলে ফেলে দিয়ে আসেন। অভিযুক্ত অর্চনাকে গ্রেফতার করেছে পুলিস। এদিকে ঘটনার পর থেকেই পলাতক স্বামী শিবু মণ্ডল। কিন্তু কারণে দু-দুবার সন্তান খুন করল মণ্ডল দম্পতি? সেই কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে। অভাবে না এন পিছনে কোনও তান্ত্রিক যোগ রয়েছে? জানতে তদন্ত শুরু করেছে পুলিস।

.