প্রচার শেষ হতেই সিউড়ির গ্রামে সশস্ত্র বাইকবাহিনীর সন্ত্রাস, ছেঁড়া হল বিজেপির পতাকা

চতুর্থ দফার ভোটপ্রচার শেষ হতেই বীরভূমে ময়দানে নামল বাইকবাহিনী। শনিবার সন্ধ্যায় হঠাত্ই সিউড়ি থানার চাতরা গ্রামে ঢুকে পড়ে বাইকবাহিনী। গ্রামে ব্যাপক তাণ্ডব চালায় তারা। অভিযোগ, ছেঁড়া হয় বিজেপির পতাকা ও ব্যানার। 

Updated By: Apr 27, 2019, 07:34 PM IST
প্রচার শেষ হতেই সিউড়ির গ্রামে সশস্ত্র বাইকবাহিনীর সন্ত্রাস, ছেঁড়া হল বিজেপির পতাকা

নিজস্ব প্রতিবেদন: চতুর্থ দফার ভোটপ্রচার শেষ হতেই বীরভূমে ময়দানে নামল বাইকবাহিনী। শনিবার সন্ধ্যায় হঠাত্ই সিউড়ি থানার চাতরা গ্রামে ঢুকে পড়ে বাইকবাহিনী। গ্রামে ব্যাপক তাণ্ডব চালায় তারা। অভিযোগ, ছেঁড়া হয় বিজেপির পতাকা ও ব্যানার। 

 

গ্রামবাসীদের অভিযোগ, শনিবার সন্ধ্যায় গ্রামে ৫০টা মোটরসাইকেলে করে ঢোকে কয়েকশ' দুষ্কৃতী। অনেকের মুখ ছিল কালো কাপড়ে বাঁধা। হাতে ছিল আগ্নেয়াস্ত্র। গ্রামবাসীদের তারা ব্যাপক মারধর করে বলে অভিযোগ। ছেঁড়া হয় বিজেপির পতাকা ও ব্যানার। 

গ্রামবাসীদের অভিযোগ, বিনা কারণে দুষ্কৃতীরা মারধর করা হয়েছে তাঁদের। ছাড় পাননি প্রবীণরাও। ঘটনার সময় পুলিস বা আধাসেনাকে ত্রিসীমানায় দেখা যায়নি বলে জানিয়েছেন তাঁরা। 

বীরভূম জেলা বিজেপি সভাপতি রামকৃষ্ণ মণ্ডলের অভিযোগ, চাতরা গ্রামের অধিকাংশ বাসিন্দা বিজেপি সমর্থক। গ্রামে সন্ত্রাসের বাতাবরণ তৈরি করতে এই হামলা চালিয়েছে তৃণমূল। 

মুকুল নিয়ে চুপ, পশ্চিমবঙ্গে বিজেপির উত্থান ক্ষণস্থায়ী, বললেন পার্থ

ঘটনার খবর পেয়ে গ্রামে পৌঁছয় সিউড়ি থানার পুলিস ও আধাসামরিক বাহিনী। গোটা এলাকার দখল নেয় তারা। ওদিকে পুলিস গ্রামে পৌঁছতেই বিক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। শেষ খবর পাওয়া পর্যন্ত দু'পক্ষের বৈঠক চলছে।

.