Indian Oil Depot: অনির্দিষ্টকালের জন্য রিফিলিং বন্ধ মৌরিগ্রাম ইন্ডিয়ান ওয়েল ডিপোয়...

স্রেফ কলকাতা নয়, সঙ্গে হাওড়া, হুগলি, দুই মেদিনীপুর এবং নদিয়াও। হাওড়ার মৌড়িগ্রাম  ইন্ডিয়ান ওয়েল ডিপো থেকে পেট্রল ও ডিজেল সরবরাহ করা হয় বিভিন্ন পেট্রল পাম্পে। ফলে পরিষেবা ব্যাহত হওয়ার আসঙ্কা দেখা দিয়েছে।

Updated By: Mar 15, 2023, 09:57 PM IST
Indian Oil Depot: অনির্দিষ্টকালের জন্য রিফিলিং বন্ধ  মৌরিগ্রাম ইন্ডিয়ান ওয়েল ডিপোয়...

দেবব্রত ঘোষ: ফের রিফিলিং বন্ধ মৌরিগ্রাম ইন্ডিয়ান ওয়েল ডিপোয়। কতদিন? অনির্দিষ্টকালের জন্য। ফলে দক্ষিণবঙ্গ-সহ রাজ্যের বিভিন্ন পেট্রোল পাম্পের পরিষেবা ব্যাহত হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।

স্রেফ কলকাতা নয়, সঙ্গে হাওড়া, হুগলি, দুই মেদিনীপুর এবং নদিয়াও। হাওড়ার মৌড়িগ্রাম  ইন্ডিয়ান ওয়েল ডিপো থেকে পেট্রল ও ডিজেল সরবরাহ করা হয় বিভিন্ন পেট্রল পাম্পে। এই কাজের সঙ্গে যুক্ত ১৮০টি ট্যাঙ্কার চালক ও খালাসি।  বেশ কয়েকটি পেট্রল পাম্প মালিকের আবার নিজস্ব ট্যাঙ্কারও রয়েছে। অভিযোগ, এতদিন তাঁরা শুধুমাত্র নিজেদের পেট্রল পাম্পের তেলই নিয়ে যেতেন। কিন্তু এখন তেল সরবরাহ করছেন আশেপাশের পেট্রল পাম্পগুলিতে! কেন? অনির্দিষ্টকালের জন্য তেল সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন  মৌরিগ্রাম অয়েল ট্যাঙ্কার ইউনিয়নের সদস্যরা। 

আরও পড়ুন: Jhargram: শহরে থেকেও নেই পরিষ্কার খাওয়ার জল, খালের জলই ভরসা ঝাড়গ্রামবাসীর

মৌরিগ্রাম অয়েল ট্যাঙ্কার অ্যাসোসিয়েশনের সভাপতি রতন সাঁতরা বলেন, ‘কয়েকটি পেট্রল পাম্পের মালিক, যাঁদের নিজস্ব ট্যাঙ্কার রয়েছে, তারা অন্য পাম্পে তেল সরবরাহ করছেন। ফলে অন্যদের ট্যাঙ্কারগুলি মার খাচ্ছে। কর্তৃপক্ষকে জানিয়েও কোনও লাভ হয়নি'। তাঁর দাবি, ‘পাম্পের মালিকদের শুধু নিজের পাম্পের জন্য তেল নিয়ে যেতে হবে। না হলে আমরা তেল সরবরাহ বন্ধ রাখব'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.