ছেলে শুভ্রাংশুর বিজেপিতে যোগদান নিয়ে কী বললেন মুকুল?

বলে রাখি, শুক্রবার শুভ্রাংশু ৬ বছরের জন্য দল থেকে সাসপেন্ড করে তৃণমূল। দলবিরোধী কাজের অভিযোগে তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানান দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। 

Updated By: May 24, 2019, 07:39 PM IST
ছেলে শুভ্রাংশুর বিজেপিতে যোগদান নিয়ে কী বললেন মুকুল?

নিজস্ব প্রতিবেদন: ছেলে শুভ্রাংশুর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা জিইয়ে রাখলেন বাবা মুকুল রায়। শুক্রবার এব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কার্যত নিয়মরক্ষার উত্তর দেন তিনি। যার পর এ নিয়ে আরও বেড়েছে জল্পনা। 

এদিন মুকুল রায় বলেন, 'শুভ্রাংশুর বিজেপিতে যোগদানে আমার কোনও ভূমিকা নেই। এই নিয়ে শুভ্রাংশু সিদ্ধান্ত নেবে আর বিজেপি সিদ্ধান্ত নেবে।'

 

বলে রাখি, শুক্রবার শুভ্রাংশু ৬ বছরের জন্য দল থেকে সাসপেন্ড করে তৃণমূল। দলবিরোধী কাজের অভিযোগে তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানান দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তবে তৃণমূলের অন্দরে গুঞ্জন, শুভ্রাংশুকে দিয়ে আসলে শুরু। লোকসভা ভোটে যে যেখানে বিজেপির সঙ্গে সমঝোতা করেছে তার বিরুদ্ধেই ব্যবস্থা নেবে তৃণমূল। 

ঘণ্টাখানেকের মধ্যে কলকাতায় ঝড়বৃষ্টির সম্ভাবনা

ওদিকে পালটা প্রতিক্রিয়ায় শুভ্রাংশু জানিয়েছেন, বহিষ্কারের খবরের পর মুক্ত বাতাসে শ্বাস নিতে পেরে ভাল লাগছে। 

দীর্ঘদিন ধরেই দলের সঙ্গে ধৈর্যের খেলা খেলছিলেন শুভ্রাংশু। মুকুল রায় দল ছাড়ার পর থেকেই শুরু হয় সেই খেলা। শুভ্রাংশু নিজে থেকে দল ছাড়লে তাঁকে বিধায়কপদ খোয়াতে হতো। এদিন দল তাঁকে সাসপেন্ড করায় সেই ঝুঁকি রইল না।    

.