Municipal Election 2022: '২০০ টাকার জন্য এসেছি', ধরা পড়তেই স্বীকারোক্তি 'ভুয়ো ভোটার'-এর

কেউ বলল 'ঘুরতে এসেছি', কেউ 'পরিদর্শনে'

Updated By: Feb 27, 2022, 12:35 PM IST
 Municipal Election 2022: '২০০ টাকার জন্য এসেছি', ধরা পড়তেই স্বীকারোক্তি 'ভুয়ো ভোটার'-এর

নিজস্ব প্রতিবেদন: কৃষ্ণনগরের ৬ নম্বর ওয়ার্ডের কালীনগর এলাকায় 'ভুয়ো ভোটার' (Fake Voter) ধরলেন এলাকাবাসী। ধরা পড়তেই অভিযুক্তদের মুখ থেকে শোনা গেল নানান অজুহাত। কেউ বললেন ২০০ টাকার জন্য এসেছেন। কেউ বললেন ঘুরতে এসেছেন।

কৃষ্ণনগরের ৬ নম্বর ওয়ার্ডের কালীনগর এলাকায় শাসক দলের বিরুদ্ধে সন্ত্রাসের এবং ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ উঠেছে। রবিবার সকালে সেখানে 'ভুয়ো ভোটার' ধরলেন এলাকাবাসী। ধরা পড়তেই অভিযুক্ত জানায়, সে পঞ্চায়েত এলাকার লোক। পুরসভার লোক নয়। ২০০ টাকা করে দেওয়ার লোভ দেখিয়ে তাদের ২০ জনকে সেখানে নিয়ে আসা হয়েছে। অভিযুক্তকে 'মারধর' করে এলাকাবাসী। আহত অবস্থায় তাকে কৃষ্ণনগর হাসপাতালে ভর্তি করা হয়। 

অপর একজন জানায়, এলাকা পরিদর্শনে এসেছে সে। শক্তিনগর থেকে তাকে সেখানে নিয়ে আসা হয়েছে। ধৃত আরও একজন জানায়, বেরাতে এসেছিলেলেন। ধৃতদের কেউই কোনও বৈধ ভোটার কার্ড না পরিচয়পত্র দেখাতে পারেননি। ধৃতরা প্রত্যেকই শাসক দলের কর্মী বা সমর্থক বলে নিজেদের পরিচয় দিয়েছেন। বিরোধীদের অভিযোগ, বাইরে থেকে লোক ঢুকিয়ে বুথ দখল করতে চাইছে তৃণমূল। ভোটের দিন এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে শাসক দল।

আরও পড়ুন: Municipal Election 2022: জীবনে এই প্রথম! নিজের ওয়ার্ডেই ভোট দিতে ব্যর্থ অর্জুন; কারণ জানলে চমকে যাবেন

আরও পড়ুন: Municipal Election 2022 Live Update: ভাটপাড়ায় অর্জুন সিংকে ঘিরে উত্তেজনা, ইঁটবৃষ্টি! পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিসের লাঠিচার্জ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.