Adhir Chowdhury: বহরমপুরে অধীরের গাড়ি ঘিরে তুলকালাম তৃণমূলের, এসকর্ট বের করল পুলিস

দেশ কংগ্রেস সভাপতি বলেন, এই ঘেরাওয়ের উদ্দেশ্য একটাই। এবার বহরমপুর শহরে ভোট লুট হবে

Updated By: Feb 28, 2022, 04:01 PM IST
Adhir Chowdhury: বহরমপুরে অধীরের গাড়ি ঘিরে তুলকালাম তৃণমূলের, এসকর্ট বের করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল কংগ্রেস কর্মীদের বিক্ষোভে আটকে পড়লেন প্রদেশ কংগ্রেস প্রধান অধীর চৌধুরী। তাঁর গাড়ি ঘিরে তুমুল স্লোগান দিতে থাকেন তৃণমূল কর্মী-সমর্থকরা। পরে পুলিসের হস্তক্ষেপে ঘোরাওমুক্ত হন প্রদেশ কংগ্রেস সভাপতি।

রবিবার বহরমপুরের খাগড়ার ৭ নম্বর ওয়ার্ডে এসেছিলেন আধীর চৌধুরী। সেইসময় রাস্তায় তাঁর গাড়ি আটকে রাস্তায় বসে যান তৃণমূল কংগ্রেস প্রার্থী নাড়ুগোপাল মুখোপাধ্যায় ও তৃণমূল কর্মী-সমর্থকরা। শুরু হয়ে যায় স্লোগান। 

এনিয়ে নাড়ুগোপালবাবু বলেন, সকাল থেকে উনি ঘুরে ঘুরে এলাকায় সন্ত্রাস তৈরি করছেন। এনিয়ে নির্বাচন কমিশনকে বলেছি। কোনও ব্যবস্থা হচ্ছে না। মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করার অধিকার ওঁর নেই। উনি সেন্ট্রাল ফোর্স নিয়ে গিয়ে বুথে গিয়ে তৃণমূল কংগ্রেসের সমর্থকদের উপরে অত্য়াচার করছেন। আমরা একাধিকবার অভিযোগ করেছি। তার পরও উনি ঘুরে চলেছেন। তাই আমরা এখানেই বসে থাকব। প্রশাসনকে বলতে হবে কেন উনি বুথে বুথে যাবেন। ওঁর জন্য যা আইন সাবার জন্যই তো তাই আইন!

এনিয়ে পাল্টা দিলেন অধীর চৌধুরী। প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, এই ঘেরাওয়ের উদ্দেশ্য একটাই। এবার বহরমপুর শহরে ভোট লুট হবে। তার আগে আমাকে আটকে রেখে একটা ক্যাওস তৈরি করার চেষ্টা হচ্ছে। খোলা আর্মস নিয়ে তৃণমূল ভোট লুটের ব্যবস্থা করেছে। এটা তো একটা খোলা রাস্তা। আমরা যদি রাস্তা দিয়ে যাওয়ার অধিকার না থাকে তাহলে প্রশসন তা বলে দিক। কোনও বুথের সামনে দাঁড়াইনি, কোনও এজেন্টের সঙ্গেও  কথা বলিনি। প্রশসন আছে, নির্বাচন কমিশন আছে। তারা বলুক আমি এই রাস্তা দিয়ে যেতে পারব কিনা।

নির্বাচন কমিশন কি বলেছে, আপনি অন্য কোনও ওয়ার্ডে যেতে পারবেন না? এনিয়ে অধীর চৌধুরী বলেন, এরকম কোনও বিষয়ই কমিশন বলেনি। শহরের যে কোনও রাস্তায় ঘুরতে পারেন যে কোনও মানুষ। প্রশাসন বলে দিক আপনার ঘোরাঘুরি চলবে না। আমি ঘুরব না। কোন বুথে গিয়েছি বলুন। এটা খুল্লামখুল্লা ভোট লুট হবে। 

অন্যদিকে, তৃণমূল নেতা নাডুগোপাল মুখোপাধ্যায় বলেন, সব বুথে উনি ঘুরছেন। সিসিটিভি ফুটেজ দেখাব? আট নম্বর বুথে গিয়ে উনি নিজের এজেন্টকে দিয়ে আমাদের এজেন্টকে থ্রেট করে এসেছেন। ৪ নম্বর ওয়ার্ডে গিয়ে একই কাজ করেছেন। উনি কি এই ওয়ার্ডের ভোটার?  উনি তো ২ নম্বর ওয়ার্ডের ভোটার। সেখানে যান। আমি ডিএম, এসডিও, নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছি। তার পরও ইনি ঘুরছেন।

আরও পড়ুন-'ভোট দিতে দিচ্ছে না', বুথের বাইরে হাউ হাউ করে কান্না বিজেপি প্রার্থীর

   
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.