BJP: 'ঝান্ডা ধরার লোক থাকবে না বিজেপিতে', দল ছাড়ার কথা ঘোষণা করলেন রাজ্য বিজেপির এই নেতা

রাজ্য বিজেপির কমিটি নিয়েও অভিযোগ তুলেছেন বশির

Updated By: Feb 15, 2022, 06:27 PM IST
BJP: 'ঝান্ডা ধরার লোক থাকবে না বিজেপিতে', দল ছাড়ার কথা ঘোষণা করলেন রাজ্য বিজেপির এই নেতা

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের ৪ পুরনিগমের ভোটে প্রায় মুছে গিয়েছে বিজেপি। আসানসোল, চন্দননগর, শিলিগুড়ি ও বিধাননগর পুরসভা দখল করেছে তৃণমূল কংগ্রেস। এর মধ্যে পুরভোটের ফলপ্রকাশের একদিন পরেই দল ছাড়ার কথা ঘোষণা করলেন রাজ্য বিজেপির মাইনোরিটি মোর্চার(BJP Minority Morcha) সহ-সভাপতি বশির আলম। রাজ্য বিজেপি সভাপতির কাছে তাঁর পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন বিজেপি নেতা।

কেন হঠাত্ পুরভোটে ভোটে(Municipal Election 2022) ভরাডুবির পরই দল ছাড়ার সিদ্ধান্ত? বশির আলমের(Basir Alam) অভিযোগ, মানুষের কাছে থেকে সরে গিয়েছে বিজেপি। তাই পুরভোটে এই ফল। পুরনো কর্মীদের দলে কোনও সম্মান নেই। এক শ্রেণির নেতা তাদের ব্যক্তিগত স্বার্থের জন্য দল চালাচ্ছেন। ফলে দলের আদি কর্মীরা মানসিকভাবে দলের কাছ থেকে সরে যাচ্ছেন। দলের কাজে তাদের আর কোনও আগ্রহ নেই।

আরও পড়ুন-কোভিড আক্রান্ত হলেই নয়া বিপদ, এক বছর হৃদরোগে আক্রান্তের ঝুঁকি 

রাজ্য বিজেপির কমিটি নিয়েও অভিযোগ তুলেছেন বশির। তাঁর দাবি, রাজ্য বিজেপিতে নতুন যে কমিটি তৈরি হয়েছে সেখানে কোনও সংখ্য়ালঘু প্রতিনিধি নেই। বিজেপি সংবিধান মানে না। জাতীয়তা বিরোধী কাজ করে। শুভেন্দুর(Suvendu Adhikari) মত নেতা মুখ্যমন্ত্রী হওয়ার জন্য দলে ঢুকেছিলেন। উনি চিটফান্ড কেলেঙ্কারির সঙ্গে যুক্ত। মানুষ ওঁকে বিশ্বাস করে না। ব্যক্তিস্বার্থের জন্য দলে এসেছেন। বিজেপিকে শেষ করার জন্য শুভেন্দু যথেষ্ঠ।

২০১৭ সালে বিজেপিতে যোগ দেন হাওড়ার বাঁকড়ার বাসিন্দা বশির। শুভেন্দুকে নিশানা করে তিনি আরও বলেন, আশুতোষ কলেজে শুভেন্দু যেভাবে ছাত্রদের দিকে তেড়ে গিয়েছেন তাতে মনে হয় তাঁর মানসিক বিকৃতি ঘটেছে। গোটা দলটা যেভাবে চলছে তাতে আগামীদিন ঝান্ডা ধরার লোক থাকবে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.