নানুরে BJP-র পোলিং এজেন্টকে ধর্ষণের খবর পুরোটাই ভুয়ো, সাফ জানালেন বীরভূমের SP

ঘটনার তীব্র নিন্দা করেন অনুব্রত মন্ডল। তিনি বলেন, এভাবে ফেক নিউজ রটাচ্ছে বিজেপি আইটি সেল।

Updated By: May 4, 2021, 09:52 PM IST
নানুরে BJP-র পোলিং এজেন্টকে ধর্ষণের খবর পুরোটাই ভুয়ো, সাফ জানালেন বীরভূমের SP

নিজস্ব প্রতিবেদন: বীরভূমের নানুরে বিজেপি প্রার্থীর পোলিং এজেন্টকে ধর্ষণ করা হয়েছে বলে যেসব খবর সোশ্যাল মিডায়ায় রটেছে তার কোনও ভিত্তি নেই। মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে তা জানিয়ে দিলেন বীরভূমের পুলিস সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠি।

উল্লেখ্য, ওই ধরনের একটি খবর গতকাল সোশ্যাল মিডিয়ায় প্রবল আলোড়ন সৃষ্টি করে। এনিয়ে খোঁজখবরও শুরু করে জেলার প্রশাসনিক মহল। পাশাপাশি, খবরটির যে কোনও ভিত্তি নেই তা প্রমাণ করতে যে মহিলাকে জড়িয়ে ওই খবর রটানো হয়েছিল তাঁকে সাংবাদিক সম্মেলনে হাজির করেন জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল(Anubrata Mandal)। ওই মহিলা সাফ জানিয়ে দেন, একথা একেবারেই মিথ্যা। আমার সঙ্গে এমন কোনও ঘটনাই ঘটেনি।

আরও পড়ুন-  অহিষ্ণুতার প্রতীক মমতা, নিহত BJP কর্মীর পরিবারের সঙ্গে দেখা করে মন্তব্য Nadda-র

এনিয়ে আজ বীরভূমের পুলিস সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠি বলেন, কাল সন্ধে থেকে ফেসবুক ও টুইটারের মতো কিছু অনলাইন প্লাটফর্মে একটি পোস্ট করা হচ্ছিল। যেখানে বলা হচ্ছিল বিজেপি প্রার্থী তারক সাহার পোলিং এজেন্টকে ধর্ষণ করা হয়েছে। এছাড়াও আরও অনেক মহিলার শ্লীলতাহানি করা হয়েছে। প্রচার করা হচ্ছিল নানুর থানায় এরকম ঘটনা ঘটেছে।  আমরা এনিয়ে খোঁজখবর করছি। এমন কোনও ঘটনাই বীরভূমে ঘটেনি। 

জেলা পুলিস সুপার আরও বলেন, এনিয়ে এলাকার বিজেপি নেতাদের সঙ্গে কথা হয়েছে। এমনকি বিজেপি প্রার্থী তারক সাহার সঙ্গেও এনিয়ে কথা হয়েছে। উনি বলেছেন তিনি এমন কোনও খবর জানেন না। ফলে এই ধরনের যেসব খবর প্রচার করা হচ্ছে তা একেবারেই মিথ্যে, ফেক নিউজ। যাঁরা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তাঁদের বলব, এরকম ভুয়ো খবরকে গুরুত্ব দেবেন না।

আরও পড়ুন-গদ্দারদের আর TMC-তে জায়গা নেই, নাম না করে দলত্যাগীদের সতর্ক করলেন অরূপ রায় 

উল্লেখ্য, নানুরের(Nanur) সাওতা গ্রামের ওই বিজেপি এজেন্টকে ধর্ষণ কার হয়েছে ও তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে সোশ্যাল মিডিয়ায় একটি খবর ছড়িয়ে পড়ে। সেই মহিলা এজেন্ট আজ সাংবাদিক সম্মেলনে হাজির হয়ে বলেন, আমি একজন বিজেপি কর্মী। আমার বাড়ির সামনে হইহুল্লোড় হচ্ছিল। তা দেখে ভয়ে বাপের বাড়ি চলে গিয়েছিলাম। কে বা কারা সোশ্যাল মিডিয়ায় রটিয়েছে যে আমার ধর্ষণ হয়েছে। একথা একেবারেই মিথ্যা। আমার সঙ্গে এমন কোনও ঘটনাই ঘটেনি।

অন্যদিকে,  এই ঘটনার তীব্র নিন্দা করেন অনুব্রত মন্ডল। তিনি বলেন, এভাবে ফেক নিউজ রটাচ্ছে বিজেপি আইটি সেল।  এভাবে একজন মহিলার বদনাম করা একেবারেই ঠিক না।  উনি পুলিসের দ্বারস্থ হয়েছেন। আইনত ব্যবস্থা নেওয়া হবে ৷

.