North 24 paragana: সিনেমায় অভিনয়ের প্রলোভন! দুই নাবালিকার পাচার রুখল পুলিস

মুম্বইগামী চলন্ত ট্রেন থেকে পাচার হওয়ার আগে উদ্ধার বাদুড়িয়ার দুই নাবালিকা

Updated By: Aug 5, 2021, 08:48 AM IST
North 24 paragana: সিনেমায় অভিনয়ের প্রলোভন! দুই নাবালিকার পাচার রুখল পুলিস

নিজস্ব প্রতিবেদন: সিনেমায় অভিনয়ের সুযোগ পাবে, এই প্রলোভন দেখিয়েই দুই নাবালিকাকে পাচারের অভিযোগ। পুলিসি তৎপরতায় উদ্ধার হয় দুই নাবালিকা। মুম্বইগামী চলন্ত ট্রেন থেকে পাচার হওয়ার আগে উদ্ধার বাদুড়িয়ার দুই নাবালিকাকে উদ্ধার করা হয়। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ১ জনকে।

সিনেমায় অভিনেত্রী হওয়ার জন্য এক যুবকের প্রলোভনে পা দিয়ে মুম্বইতে যাওয়ার জন্য ট্রেনে উঠে যায় ওই দুই কিশোরী। শেষ পর্যন্ত বাদুড়িয়া থানার পুলিস উদ্ধার করল দুই নাবালিকাকে। অভিযুক্ত যুবক আলামিন দলদারকে গ্রেফতার করা হয়েছে।  

মুম্বইতে থাকা আরও এক যুবকের খোঁজে পুলিস তদন্ত শুরু করেছে। এই ঘটনার সঙ্গে বড়সড় নারী পাচারের চক্রের যোগ আছে কি না ইতিমধ্যেই তার তদন্ত শুরু হয়েছে। পুলিস সূত্রের খবর, গত এক সপ্তাহ আগে বাদুড়িয়া থেকে নিখোঁজ হয় দুই নাবালিকা। তাদের একজন মাধ্যমিক পাস করেছে অন্যজন মাধ্যমিক পরীক্ষা দেবে। একজনের বাড়ি আটুরিয়া, অপরজন আটঘরা গ্রামের বাসিন্দা। 

আরও পড়ুন, Weather Today: বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সতর্কতা জারি রাজ্যে, জেলায় জেলায় ভারী বর্ষণের ভ্রুকুটি

পুলিস জানায়,নিখোঁজ হওয়ার একদিন পর খবর পেয়ে তদন্তে নেমে পুলিস জানতে পারে মুম্বইতে রঙের কাজ করা আলামিন দলদারের সঙ্গে দুই নাবালিকা হাওড়া থেকে মুম্বইগামী ট্রেনে উঠেছে। এই ঘটনার কথা জানতে পেরে বাদুড়িয়া থানার ওসি বিলাশপুর স্টেশনের রেল পুলিসের সঙ্গে যোগাযোগ করে। 

তাদের চেষ্টায় চলন্ত ট্রেন থেকে ধরা পড়ে আলামিন দলদার। উদ্ধার হয় দুই নাবালিকা। পুলিসের দাবি,মুম্বইয়ের এক বন্ধুর সঙ্গে মিলেই আলামিন ওই দুই নাবালিকাকে মুম্বইতে নিয়ে গিয়ে সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেওয়ার প্রলোভন দেখায়। তাতে রাজি হয়ে ওই দুই নাবালিকা বাড়ি ছাড়ে। 

পুলিস জানায়,সময় মত নিখোঁজের কথা জানতে পারায় দুই নাবালিকাকে উদ্ধার করা সম্ভব হয়েছে। নয়তো একবার মুম্বাই পৌঁছে গেলে তাদের খোঁজ পাওয়া শক্ত ছিল। ধরা পড়ার পর অবশ্য প্রেমের গল্প শুনিয়েছে আলামিন দলদার। কিন্তু ঠিক কি উদ্দেশ্য নাবালিকাদের সে মুম্বই নিয়ে যাচ্ছিল তা পরিস্কার নয়। 

তবে প্রাথমিক জিঞ্জাসাবাদের পর পুলিস মনে করছে একবার নাবালিকাদের মুম্বই নিয়ে যেতে পারলে কোন চক্রের হাতে অর্থের বিনিময়ে তুলে দেওয়া হত। ওই চক্রের আর কেউ বাদুড়িয়াতে আছে কিনা তার তদন্ত করেছে বাদুড়িয়া থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.