মৌড়িগ্রাম ডিপোয় বন্ধ রিফিলিং, সন্ধের পর ভুগতে পারে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলা!

হাওড়া, কলকাতা, উত্তর চব্বিশ পরগনা, দক্ষিণ চব্বিশ পরগনা এবং নদীয়ার একাংশে তেল সরবরাহ করা যায়নি

Updated By: Aug 5, 2021, 06:15 PM IST
মৌড়িগ্রাম ডিপোয় বন্ধ রিফিলিং, সন্ধের পর ভুগতে পারে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলা!

নিজস্ব প্রতিবেদন: অয়েল ট্যাঙ্কার মালিক সংগঠনের ডাকা ধর্মঘটের ফলে আজ থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ পেট্রোল এবং ডিজেল সরবরাহ।

বৃহস্পতিবার সকাল থেকে হাওড়ার মৌড়িগ্রামে ইন্ডিয়ান অয়েল ডিপোতে ট্যাঙ্কার মালিকরা পেট্রোল এবং ডিজেলের গাড়িতে রিফিল করেননি। ফলে হাওড়া, কলকাতা, উত্তর চব্বিশ পরগনা, দক্ষিণ চব্বিশ পরগনা এবং নদীয়ার একাংশে তেল সরবরাহ করা যায়নি।

আরও পড়ুন-Covid-19: বাংলার চেয়ে কম জনসংখ্যা, অথচ দ্বিগুণ টিকা পেয়েছে গুজরাট: Mamata

ওয়েস্টবেঙ্গল ট্যাঙ্কার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে, গতকাল ইন্ডিয়ান অয়েল-এর পক্ষ থেকে যে টেন্ডার ডাকা হয় তাতে ট্রান্সপোর্ট রেট অস্বাভাবিক হারে কমিয়ে দেওয়া হয়। এরই প্রতিবাদে এই ধর্মঘট।

আরও পড়ুন-WBJEE 2021 Result: আগামিকাল রাজ্য জয়েন্টের ফলপ্রকাশ, কখন কোথায় দেখবেন?

এদিকে পেট্রোল এবং ডিজেল ট্যাঙ্কারে না তোলার কারণে পেট্রোল পাম্পগুলিতে তেল সরবরাহ বন্ধ। পাম্প মালিকদের সংগঠন ওয়েস্ট বেঙ্গল পেট্রল ডিলার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক প্রসেনজিৎ সেন বলেন, আশঙ্কা করা হচ্ছে সন্ধ্যের পর থেকে কলকাতা এবং হাওড়ার পাম্পগুলি ড্রাই হতে শুরু করবে। ওয়েস্টবেঙ্গল ট্যাঙ্কার অ্যাসোসিয়েশনের সম্পাদক রাজকুমার চ্যাটার্জি বলেন, প্রায় ষাটটি চুক্তিবদ্ধ তেলবাহী ট্যাঙ্কারকে ইতিমধ্যেই বসিয়ে দেবার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরপর ভাড়াও কমিয়ে দেওয়ার ফলে সমস্যায় পড়েছেন তারা। তাদের দাবি না মানলে আন্দোলন চলবে। তবে তারা আশাবাদী কর্তৃপক্ষ বিষয়টি বিবেচনা করে সমস্যার সমাধান করবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.