হাওড়ায় কোনা এক্সপ্রেসওয়েতে লক্ষাধিক টাকা ছিনতাই করে পালাল দুষ্কৃতীরা

হাওড়ায় কোনা এক্সপ্রেসওয়েতে একটি পার্কিং জোনের সামনে থেকে লক্ষাধিক টাকা ছিনতাই করে পালাল দুষ্কৃতীরা। পার্কিংজোনে অপেক্ষা করছিলেন গৌরব রায় নামে এক ব্যক্তি। সেই সময় হামলা চালায় তিন দুষ্কৃতী। বাধা দিলে তাঁকে মারধর করে টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। আহত ব্যাক্তি হাওড়া জেলা হসাপতালে ভর্তি।

Updated By: Jun 13, 2017, 09:09 AM IST
হাওড়ায় কোনা এক্সপ্রেসওয়েতে লক্ষাধিক টাকা ছিনতাই করে পালাল দুষ্কৃতীরা

ওয়েব ডেস্ক: হাওড়ায় কোনা এক্সপ্রেসওয়েতে একটি পার্কিং জোনের সামনে থেকে লক্ষাধিক টাকা ছিনতাই করে পালাল দুষ্কৃতীরা। পার্কিংজোনে অপেক্ষা করছিলেন গৌরব রায় নামে এক ব্যক্তি। সেই সময় হামলা চালায় তিন দুষ্কৃতী। বাধা দিলে তাঁকে মারধর করে টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। আহত ব্যাক্তি হাওড়া জেলা হসাপতালে ভর্তি।

আরও পড়ুন যৌথ ফোরামের ডাকে উত্তরবঙ্গের চার জেলায় চলছে ধর্মঘট

এদিকে, হুগলির বলাগড়ে বাইক ছিনতাই এর অভিযোগে তিন যুবককে বেধরক মারধর করল স্থানীয় বাসিন্দারা। পরে পুলিস আটক করে অভিযুক্ত তিনজনকে। বলাগড় বাসস্ট্যান্ড থেকে এক যুবকের বাইক ছিনতাই করে পালাচ্ছিল তিনজন। স্থানীয় বাসিন্দাদের জানিয়েছেন, জিরাট বাসস্ট্যান্ডে অভিযুক্ত তিনজনকে আটক করা হয়।অন্যদিকে, কারখানার দখল নিয়ে পারিবারিক বিবাদে উত্তপ্ত হয়ে উঠল লিলুয়ার কুমোর পাড়া। অভিযোগ ঝামেলার সময়,এক পক্ষের হয়ে অন্য পক্ষের ওপর দলবল নিয়ে চড়াও হন স্থানীয় ছেষট্টি নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। নিরাপদ ঘোষ নামে একজনকে মারধর করা হয়। অভিযোগ দায়ের হয়েছে লিলুয়া থানায়। এদিকে ছেষট্টি নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জানিয়েছেন হামলার ঘটনার সঙ্গে তিনি কোনও ভাবেই জড়িত নন

আরও পড়ুন  ভুয়ো ডাক্তার অভিযোগে আরও একজন গ্রেফতার হল কোচবিহারে

.